ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
র‌্যাব-১২ অভিযানে ইয়াবা-ফেন্সিডিল গাঁজা ও নেশা জাতীয় ইঞ্জেকশনসহ ৫জন গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১০-২৭ ১৪:৩৮:৫৪
র‌্যাব-১২ সিরাজগঞ্জ ক্যাম্পের পৃথক ৪টি অভিযানে ইয়াবা, ফেনসিডিল, গাঁজা ও নেশা জাতীয় ইঞ্জেকশনসহ ৫জনকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

র‌্যাব-১২’র সিরাজগঞ্জ ক্যাম্পের পৃথক ৪টি অভিযানে ইয়াবা, ফেনসিডিল, গাঁজা ও নেশা জাতীয় ইঞ্জেকশনসহ ৫জনকে গ্রেফতারের পর ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ২ জনকে ৪ মাসের জেল দিয়ে কারাগারে প্রেরণ এবং ৩জনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। 

  র‌্যাব-১২ সূত্রে জানা গেছে, অভিযানকালে গতকাল ২৭শে অক্টোবর দুপুরে সিরাজগঞ্জের সলঙ্গা থানাধীন হাটিকুমরুল গোলচত্বর এলাকা থেকে ৭০ বোতল ফেনসিডিলসহ বায়েজিদ মোল্লা ওরফে কামরুজ্জামান(২০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। সে জয়পুরহাটের পাঁচবিবি থানাধীন রায়পুর মন্ডলপাড়া গ্রামের কাওছার মোল্লার ছেলে। 

  একই দিন দুপুরে আরেকটি অভিযানে সিরাজগঞ্জের কামারখন্দ থানাধীন চৌবাড়ী বাজার থেকে ২৯৬ পিস ইয়াবাসহ নাঈম ইসলাম(২১) নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। 

  সে চৌবাড়ী পূর্বপাড়া গ্রামের মৃত সাইফুল ইসলামের ছেলে। পরে উদ্ধারকৃত ফেনসিডিল ও ইয়াবাসহ গ্রেফতারকৃত দু’জনকে সলঙ্গা ও কামারখন্দ থানায় হস্তান্তর করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় ২টি মামলা দায়ের করা হয়। 

  অপরদিকে আগের দিন ২৬শে অক্টোবর বিকালে পরিচালিত ২টি অভিযানের মধ্যে হাটিকুমরুল গোলচত্বর এলাকায় মহাসড়কে চেকপোস্ট বসিয়ে রংপুর থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস থেকে নেশা জাতীয় ১৫৪০ পিস বুপ্রেনরফাইন ইঞ্জেকশনসহ ওমর ফারুক(২৩) নামে এক বাসযাত্রীকে গ্রেফতার করা হয়। সে মেহেরপুরের মুজিবনগর থানাধীন নাজিরাকুনা গ্রামের হিসাব তেলীর পুত্র। উদ্ধারকৃত নেশা জাতীয় ইঞ্জেকশনসহ তাকে সলঙ্গা থানায় হস্তান্তর করে তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১টি মামলা দায়ের করা হয়। 

  আরেকটি অভিযানে মাদক সেবনকালে ৩ পিস ইয়াবা, ২ পুরিয়া গাঁজা ও সেবনের উপকরণসহ ২ মাদকসেবীকে গ্রেফতারের পর সংশ্লিষ্ট থানার নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ লেয়াকত সালমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে তাদেরকে ৪মাস করে বিনাশ্রম জেল দিয়ে কারাগারে প্রেরণ করেন। সাজাপ্রাপ্তরা হলো ঃ দিনাজপুরের বিরামপুর থানাধীন কৃষ্ণচাঁদপুর গ্রামের দবির উদ্দিনের ছেলে জুয়েল রানা(২৮) এবং বগুড়া জেলা সদরের চরসূত্রাপুর চামরা গুদাম এলাকার বিপ্লব ডোমের পুত্র শ্যাম ডোম(২৫)। ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মুহম্মদ মহিউদ্দিন মিরাজের নেতৃত্বে সিরাজগঞ্জ ক্যাম্পের র‌্যাব সদস্যগণ অভিযানগুলোতে অংশগ্রহণ করেন। এ সময় তাদের সঙ্গে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সিরাজগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আবু আব্দুল্লাহ জাহিদ উপস্থিত ছিলেন। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ