ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
রাজবাড়ী সদরের বরাটের নবগ্রামে পাকা রাস্তা ধসে গিয়ে জনগণের চলাচলে ভোগান্তি
  • হেলাল মাহমুদ
  • ২০২০-১০-২৭ ১৪:৪০:৫৪
রাজবাড়ী সদর উপজেলার নবগ্রাম গ্রামের ভূমি অফিস সংলগ্ন রাস্তাটিতে ধসের কারণে রাস্তাটি দিয়ে চলাচলকারী অটোরিক্সা, রিক্সা-ভ্যানসহ বিভিন্ন যানবাহনের চালক ও যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়নের নবগ্রাম গ্রামের ভূমি অফিস সংলগ্ন রাস্তাটিতে ধসের কারণে স্থানীয় বাসিন্দাদের পাশাপাশি রাস্তাটি দিয়ে চলাচলকারী অটোরিক্সা, রিক্সা-ভ্যানসহ বিভিন্ন যানবাহনের চালক ও যাত্রীদের দুর্ভোগ পোহাতে হচ্ছে। 
  স্থানীয় বাসিন্দা মাসুদা বেগম বলেন, রাস্তা দিয়ে বড় বড় ট্রাক চলাচল করার কারণে রাস্তাটি ধসে গেছে। বড় গাড়ীগুলোকে এই রাস্তা দিয়ে চলাচল বন্ধ না করলে ধসের কবল থেকে রাস্তাটি রক্ষা করা সম্ভব হবে না। 
  অটোক্সিা চালক জালাল শেখ বলেন, রাস্তা দিয়ে যাতায়াত করার সময় বিপরীত দিক থেকে অন্য একটা গাড়ী আসলে দীর্ঘ সময় আটকে থাকতে হয়। এতে গাড়ীর যাত্রীরা বিরক্ত বোধ করে। তিনি দ্রুত রাস্তাটি সংস্কারের দাবী জানান।
  রাজবাড়ী সরকারী কলেজের ছাত্রী জান্নাতুল নাহার জেরিন বলেন, পাঁচুরিয়া রেলওয়ে স্টেশন হয়ে রাজবাড়ী যেতে আমাদেরকে প্রতিনিয়ত রাস্তাটি ব্যবহার করতে হয়। কিন্তু কয়েকদিনের বৃষ্টিতে হঠাৎ করে ধসে যাওয়ায় চলাচলে খুবই সমস্যা হচ্ছে। 
  বরাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সালাম বলেন, ওই এলাকাসহ কয়েকটি  স্থানে রাস্তার পাশে তেমন মাটি নেই। এছাড়াও ভারী যানবাহন চলাচল ও অতিবৃষ্টির কারণে রাস্তাটি ধসে গেছে। আপাতত আমরা ইউনিয়ন পরিষদ থেকে বালুর বস্তা ফেলে ধস ঠেকানোর চেষ্টা করবো। 

 

ড্রেনের ৭০ শতাংশ কাজ না করেই ৭৭.৫ শতাংশ অর্থ উত্তোলন করেছে ঠিকাদার!
 ফরিদপুরে পদ্মা ও আড়িয়াল খাঁ নদীর ভাঙন॥আতঙ্কে স্থানীয়রা
 শত্রুতার বলি বড়ই গাছ
সর্বশেষ সংবাদ