ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে নানা আয়োজনে জাতীয় যুব দিবস পালিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-০১ ১৫:৩২:৪৩
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ১লা নভেম্বর সদর উপজেলার আলাদীপুরস্থ যুব প্রশিক্ষণ কেন্দ্রে জাতীয় যুব দিবসে যুব ঋণের চেক বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

 ‘মুজিব বর্ষের আহ্বান, যুব কর্মসংস্থান’ প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ীতে আলোচনা সভা, যুব ঋণের চেক ও প্রশিক্ষিত যুবদের মধ্যে সনদ বিতরণ, মাছের পোনা অবমুক্তকরণ ও গবাদীপশুর টিকাদানসহ নানা আয়োজনে জাতীয় যুব দিবস পালিত হয়েছে। 

  রাজবাড়ী জেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক গতকাল ১লা নভেম্বর সদর উপজেলার আলাদীপুরস্থ যুব প্রশিক্ষণ কেন্দ্রে এসব কর্মসূচীর আয়োজন করা হয়। 

  জেলা প্রশাসক দিলসাদ বেগমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে জেলা পরিষদের চেয়ারম্যান ফকীর আব্দুল জব্বার, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ সালাহ উদ্দিন বক্তব্য রাখেন।

  এছাড়াও অনুষ্ঠানে যুব উন্নয়ন অধিদপ্তরের জেলা কার্যালয়ের উপ-পরিচালক গৌতম চন্দ্র দে, জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এস.এম নওয়াব আলী ও আলীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শওকত হাসান প্রমুখ বক্তব্য রাখেন।   

  অনুষ্ঠানে যুব উন্নয়ন অধিদপ্তরের প্রশিক্ষিত ২২ জন যুব’র মধ্যে যুব ঋণের ১২ লক্ষ ৬০হাজার টাকার চেক বিতরণ করা হয়। 

 
পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ