ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
কালুখালী ও দৌলতদিয়া ঘাট থেকে অবৈধ আগ্নেয়াস্ত্র-কার্তুজ ও ইয়াবাসহ ৩জন গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-০৭ ১৫:৪৭:০৫
রাজবাড়ী ডিবির একটি দল গত ৬ই নভেম্বর রাত পৌনে ৮টার দিকে কালুখালী উপজেলার বি-কয়া চারাখালী গ্রামে অভিযান চালিয়ে ১টি ওয়ান শুটারগান ও ২রাউন্ড কার্তুজসহ জিয়ারুল ইসলাম জিরুলকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী ডিবির পৃথক অভিযানে কালুখালী উপজেলার বি-কয়া চারাখালী ও গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ফেরী ঘাট এলাকা থেকে আগ্নেয়াস্ত্র, কার্তুজ ও ইয়াবাসহ ৩জন গ্রেফতার হয়েছে।
  ডিবি সূত্রে জানা গেছে, গত ৬ই নভেম্বর রাত পৌনে ৮টার দিকে ওসি ওমর শরীফের নেতৃত্বে এসআই মিলন চন্দ্র বর্মনসহ ডিবি পুলিশের একটি দল কালুখালী উপজেলার বি-কয়া চারাখালী গ্রামে অভিযান চালিয়ে ১টি ওয়ান শুটারগান ও ২রাউন্ড কার্তুজসহ জিয়ারুল ইসলাম জিরুল নামে একজনকে গ্রেফতার করে।
  অপর অভিযানে একই দিন(৬ই নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে দৌলতদিয়ার ৪নং ফেরী ঘাট এলাকা থেকে ১৯৫ পিস ইয়াবাসহ জামিল শেখ(২৬) ও রইচ মন্ডল(২৭) নামে ২ জনকে গ্রেফতার করে। তাদের মধ্যে জামিল শেখের বাড়ীর দৌলতদিয়া ইউনিয়নের বাহির চর গ্রামে এবং রইচ মন্ডলের বাড়ী বালিয়াকান্দি উপজেলার শোলাবাড়ীয়া গ্রামে।
  গ্রেফতারকৃতদের বিরুদ্ধে অস্ত্র ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কালুখালী ও গোয়ালন্দ ঘাট থানায় ২টি মামলা দায়ের করা হয়েছে।

 

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ