ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে স্বাস্থ্যবিধি অমান্য করায় ভ্রাম্যমাণ আদালতে ৩১ জনের জরিমানা॥মাস্ক বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-২৫ ১৫:১৯:৫৪
করোনা ভাইরাস সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ মোকাবেলায় গতকাল ২৫শে নভেম্বর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রেজওয়ানা নাহিদ এবং বিপুল সিকদারের নেতৃত্বে রাজবাড়ী বাজার, কোর্ট চত্বর, রেলগেট, পান্না চত্বর, বড়পুল, সদর উপজেলার আলীপুরসহ বিভিন্ন স্থানে মাস্ক বি

করোনা ভাইরাস সংক্রমণের সম্ভাব্য সেকেন্ড ওয়েভ (দ্বিতীয় ঢেউ) মোকাবেলায় সরকারীভাবে দেশব্যাপী করোনা নিয়ন্ত্রণ সপ্তাহ (২১শে নভেম্বর-২৭শে নভেম্বর) পালনের মাধ্যমে সচেতনতামূলক ক্যাম্পেইন ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণের পাশাপাশি স্বাস্থ্য বিধি অমান্যকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে জরিমানা করা হচ্ছে। 

  এরই ধারাবাহিকতায় গতকাল ২৫শে নভেম্বর জেলা প্রশাসনের ৩জন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারজানা আক্তার, রেজওয়ানা নাহিদ এবং বিপুল সিকদারের নেতৃত্বে রাজবাড়ী বাজার, কোর্ট চত্বর, রেলগেট, পান্না চত্বর, বড়পুল, সদর উপজেলার আলীপুরসহ বিভিন্ন স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। 

  এ সময় মাস্ক না পরে স্বাস্থ্য বিধি অমান্যের দায়ে ৩১জনকে ৮হাজার ৭শত টাকা জরিমানার পাশাপাশি বিনামূল্যে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়। আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যগণসহ স্কাউটস সদস্যরা ভ্রাম্যমাণ আদালতকে সহযোগিতা করেন।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ