ঢাকা মঙ্গলবার, মার্চ ১৯, ২০২৪
নতুন পিএসও ওয়াকার-উজ-জামানের লেঃ জেনারেল পদের র‌্যাঙ্ক ব্যাজ পরিধান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-১১-৩০ ১৪:৫৫:০৬
গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে গতকাল ৩০শে নভেম্বর বিকেলে সশস্ত্র বাহিনী বিভাগের নবনিযুক্ত প্রিন্সিপাল স্টাফ অফিসার(পিএসও) ওয়াকার-উজ-জামানকে লেফটেন্যান্ট জেনারেল পদের র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেন নৌবাহিনীর প্রধান এডমিরাল মোহাম্মদ শাহীন ইকবাল ও বিমা

সশস্ত্র বাহিনী বিভাগের নবনিযুক্ত প্রিন্সিপাল স্টাফ অফিসার(পিএসও) ওয়াকার-উজ-জামানকে গতকাল ৩০শে নভেম্বর বিকেলে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপস্থিতিতে লেফটেন্যান্ট জেনারেল পদের র‌্যাঙ্ক ব্যাজ পরিয়ে দেয়া হয়।

  প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, ‘নৌবাহিনীর প্রধান এডমিরাল মোহাম্মদ শাহীন ইকবাল ও বিমান বাহিনীর প্রধান এয়ার চিফ মার্শাল মশিহুজ্জামান সেরনিয়াবাত নতুন পিএসও ওয়াকার-উজ-জামানকে ব্যাজটি পরিয়ে দেন।’

  তিনি আরো বলেন, অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নতুন পিএসও’র তার দায়িত্ব পালনে সাফল্য কামনা করেন এবং এ ব্যাপারে সর্বাত্মক সহযোগিতা প্রদানের আশ্বাস প্রদান করেন।

  এ সময় প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা মেজর জেনারেল(অবঃ) তারিক আহমেদ সিদ্দিক এবং প্রধানমন্ত্রীর সামরিক সচিব মেজর জেনারেল নকিব আহমদ চৌধুরী উপস্থিত ছিলেন।

  অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদের পক্ষ থেকে আর্মি কোয়ার্টার মাস্টার জেনারেল(কিউএমজি) লেফটেন্যান্ট জেনারেল মোঃ শামসুল হক উপস্থিত ছিলেন।

  এর আগে সরকার সেনা সদর দপ্তরের সামরিক সচিব মেজর জেনারেল ওয়াকার-উজ-জামানকে লেফটেন্যান্ট জেনারেল হিসেবে পদন্নোতি দিয়ে সশস্ত্র বাহিনী বিভাগের পিএসও করা হয়। পিএসও হিসেবে লেফটেন্যান্ট জেনারেল মোঃ মাহফুজুর রহমানের মেয়াদ শেষ হওয়ায় গতকাল ৩০শে নভেম্বর থেকে তার এই নতুন নিয়োগ কার্যকর হয়।

 
জনসমর্থন থাকায় আওয়ামী লীগ সরকারকে উৎখাত করা অসম্ভব : প্রধানমন্ত্রী
নকলায় সাংবাদিক কারাদন্ড: অনুসন্ধানের তথ্য প্রতিমন্ত্রীকে অবহিত করলেন প্রধান তথ্য কমিশনার
শিক্ষার্থীদের ওপর অতিরিক্ত চাপ না দিতে আহ্বান প্রধানমন্ত্রীর
সর্বশেষ সংবাদ