ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দুই কন্যার জন্য বাঁচতে চান বালিয়াকান্দি উপজেলার ক্যান্সার আক্রান্ত আমিন উল্লাহ॥সবার সহায়তা কামনা
  • সোহেল মিয়া/তনু সিকদার সবুজ
  • ২০২০-১২-০১ ১৩:১৮:০৭
বালিয়াকান্দি উপজেলার কাউন্নাইর গ্রামের আমিন উল্লাহর শরীরে বাসা বেঁধেছে মরণব্যধি ব্লাড ক্যান্সার -মাতৃকণ্ঠ।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর(মাস্টার্স) সম্পন্ন করা রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার কাউন্নাইর গ্রামের আমিন উল্লাহর(৪১) শরীরে বাসা বেঁধেছে মরণব্যধি ব্লাড ক্যান্সার। কিন্তু নিজের ঔরষজাত ২কন্যা সন্তানের জন্য তিনি বাঁচতে চান। এ জন্য সমাজের দানশীল ব্যক্তিবর্গসহ সকলের আর্থিক সহায়তা কামনা করেছেন তিনি। 

  ঢাকার ইনক্লুসিভ ফর ফাইন্যান্স অ্যান্ড ডেভেলপমেন্ট ইন্সটিটিউট (আইএনএম) নামক একটি সংস্থার হিসাব রক্ষণ বিভাগে কর্মরত আমিন উল্লাহ ৫বছর বয়সেই তার বাবাকে হারান। নিম্ন মধ্যবিত্ত পরিবারটিতে তিনিই একমাত্র উপার্জনের উৎস। যা রোজগার করেন তা দিয়েয় মা, স্ত্রী ও স্কুল পড়ুয়া দুই কন্যাকে নিয়ে ছিল তার সুখের সংসার। কিন্তু ক্যান্সার ধরা পড়ায় এখন তার মধ্যে এখন শুধুই সব হারানোর ভয়। বিগত ৬মাসের মতো আমিন উল্লাহ শারীরিক অসুস্থতায় ভুগছেন। দেশের বিভিন্ন হাসপাতালে দৌড়ঝাঁপ করেছেন, কিন্তু রোগ ধরা পড়ছিল না। সর্বশেষ রাজধানী ঢাকার মিরপুরের ইসলামী ব্যাংক হাসপাতালের রিপোর্ট থেকে নিশ্চিত হয়েছেন তিনি ব্লাড ক্যান্সারে আক্রান্ত। চিকিৎসকরা বলেছেন, বাঁচতে হলে তাকে বিদেশে চিকিৎসা করাতে হবে। বনমেরু প্রতিস্থাপন করাতে হবে। যাতে খরচ হবে ৪০ থেকে ৪৫ লক্ষ টাকা। কিন্তু এতো টাকা জোগাড় করা নিম্ন মধ্যবিত্ত পরিবারটির জন্য একেবারেই অসম্ভব। অসহায় আমিন উল্লাহ আগে কখনো ভাবেননি তাকে কারও কাছে হাত পাততে হবে। কিন্তু পরিস্থিতি আমিনের পরিবারকে সেখানেই দাঁড় করিয়েছে। চিকিৎসার খরচ যোগাতে সহযোগিতা চেয়েছেন আমিনের স্ত্রী সাহিদা পারভিন। সমাজের বিত্তবান লোকজনেরা এগিয়ে এলে আমিনকে বাঁচানো সম্ভব, গোছানো পরিবারটিকে নিঃস্ব হয়ে পড়া থেকে রক্ষা করা সম্ভব। পিঠাপিঠি স্কুল পড়ুয়া দুই কন্যা শিশু উমাইয়া ও উনাইসা বাবার খুব আদুরে, বাবার সঙ্গে তাদের খুব খাতির। বাবাকে ছাড়া ঘুমাতে পারে না। এসব ভেবেই দিশেহারা স্ত্রী সাহিদা পারভিন, আমিন না থাকলে কীভাবে সামলাবেন দুই কন্যাকে? কীভাবে তাদেরকে বড় করে তুলবেন। সাহিদা পারভিন কাঁদতে কাঁদতে বলছিলেন, এখন বনমেরু প্রতিস্থাপন করতে হবে। ডাক্তাররা বলেছেন এ জন্য ৪০/৪৫ লাখ টাকার প্রয়োজন। স্বামীকে বাঁচাতে সমাজের বিত্তবান লোকজনের কাছে সাহায্য কামনা করছি। ছোট্ট দুই সন্তানদের আমি কী বলে বুঝাবো।

  আমিনের চিকিৎসার জন্য সাহায্য পাঠানোর ঠিকানা- মোঃ ফজলুর রহমান, হিসাব নং-১৬৩১০১২৮৩১৫, ডাচ বাংলা ব্যাংক, যশোর ব্র্যাঞ্চ, বিকাশ-০১৬৮২৯৬৯৩৮৫, নগদ-০১৬৮২৯৬৯৩৮৫, রকেট-০১৬৮২৯৬৯৩৮৫২ (স্ত্রী)। এছাড়া আমিনের সাথে সরাসরি যোগাযোগ করতে মোবাইল নং-০১৯১৫৭৮৩৩৬০। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ