ঢাকা বৃহস্পতিবার, জানুয়ারী ২১, ২০২১
রাজবাড়ীতে দেশসেরা প্রধান শিক্ষক শহিদুল ইসলামকে সম্মাননা প্রদান
  • হেলাল মাহমুদ
  • ২০২০-১২-০৫ ০০:৪১:২৫
রাজবাড়ীতে প্রাথমিকে দেশসেরা প্রধান শিক্ষক শহিদুল ইসলামকে গতকাল ৪ঠা ডিসেম্বর সন্ধ্যায় সম্মাননা প্রদান করেছে ‘জাগ্রত ব্যবসায়ী ও জনতা-বাংলাদেশ’ নামক ব্যবসায়ী সংগঠন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে প্রাথমিকে দেশসেরা প্রধান শিক্ষক শহিদুল ইসলামকে সম্মাননা প্রদান করেছে ‘জাগ্রত ব্যবসায়ী ও জনতা-বাংলাদেশ’ নামক ব্যবসায়ীদের একটি সংগঠন। 

  গতকাল ৪ঠা ডিসেম্বর সন্ধ্যায় রাজবাড়ী পৌরসভার রজনীগন্ধা মিলনায়তনে সংগঠনের রাজবাড়ী জেলা কমিটির অভিষেক অনুষ্ঠানে ক্রেস্ট, ফুলের তোড়া ও উপহার সামগ্রী দিয়ে তাকে এই সম্মাননা প্রদান করা হয়। 

  এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শিহাব রিফাত আলম, সাবেক সিনিয়র ভাইস চেয়ারম্যান আলীমুজ্জামান আলম, রাজবাড়ী জেলা কমিটির সভাপতি শহিদুল ইসলাম, সহ-সভাপতি আজিজুর রহমান পিকু, সাধারণ সম্পাদক সুব্রত কুমার সাহা, সাংগঠনিক সম্পাদক মইনুল হক মৃধা, গোয়ালন্দ উপজেলা কমিটির সভাপতি সাইফুর রহমান পারভেজ, সাধারণ সম্পাদক শাজাহান আলী শেখ, সংগঠনের শিক্ষক ইউনিটের গোয়ালন্দ উপজেলা শাখার সভাপতি অম্বরেশ চক্রবর্তীসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

  সম্মাননা প্রাপ্ত দেশসেরা প্রধান শিক্ষক শহিদুল ইসলাম বলেন, পুরস্কার বা সম্মাননা পাওয়ার জন্য আমি কোন কাজ করি না। যা করি তা আমার দায়িত্ব ও কর্তব্যের জায়গা থেকেই করি। তবে এ সম্মননা আমাকে আরও ভালো কাজ করতে অনুপ্রেরণা যোগাবে।

  সংগঠনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শিহাব রিফাত আলম বলেন, শহিদুল ইসলামের মতো দেশসেরা একজন প্রধান শিক্ষককে সম্মননা প্রদান করতে পেরে আমরা গর্ববোধ করছি। তাঁর মতো শিক্ষকরা দেশ ও জাতির গর্ব, সমাজের জন্য অনুপ্রেরণার উৎস।

  উল্লেখ্য, রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার স্বাবলম্বী ইসলামপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম জাতীয় প্রাথমিক শিক্ষা সপ্তাহ ২০১৯-এ দেশের সেরা প্রধান শিক্ষক নির্বাচিত হন। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাস করার পর ১৯৯৮ সালে প্রধান শিক্ষক হিসেবে শিক্ষকতার পেশায় যোগদানের পর থেকে সৃজনশীল-ব্যতিক্রমী বিভিন্ন কর্মকাণ্ডের মাধ্যমে ব্যাপক সুনাম অর্জন করেন। 

 
মুজিববর্ষ উপলক্ষে রাজবাড়ী জেলার ৭৬০টি গৃহহীন পরিবার সরকারী ঘর পেতে যাচ্ছেন
রাজবাড়ী কালেক্টরেট লাইব্রেরীর আধুনিকায়ন কাজের উদ্বোধন
মনোনয়ন বাতিলের বিরুদ্ধে রাজবাড়ী পৌরসভা নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তোফাজ্জেল মিয়ার আপীল
সর্বশেষ সংবাদ