ঢাকা রবিবার, ডিসেম্বর ১০, ২০২৩
গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে জয়ের ব্যাপারে আমি আশাবাদী---সুলতান মাহমুদ
  • মইনুল হক মৃধা
  • ২০২০-১২-০৭ ১৪:২৪:৩৬

আগামী ১০ই ডিসেম্বর অনুষ্ঠিতব্য গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী সুলতান মাহমুদ বলেছেন, নির্বাচনে অংশগ্রহণ করা বা প্রার্থী হওয়া সবারই গণতান্ত্রিক অধিকার। এ জন্যই শুভাকাঙ্খীদের অনুরোধ ও জনদাবীর প্রেক্ষিতে স্বতন্ত্র প্রার্থী হয়েছি। গতকাল ৭ই ডিসেম্বর সন্ধ্যায় এই প্রতিনিধিকে দেয়া একান্ত সাক্ষাতকারে তিনি এ কথা বলেন। 

  সুলতান মাহমুদ বলেন, মহান বিজয়ের মাসে আমিও আমার জয়ের ব্যাপারে আশাবাদী। আশা করি, শান্তিপ্রিয় গোয়ালন্দ উপজেলাবাসী আমার মোটর সাইকেল প্রতীকে আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করে তাদেরকে সেবা করার সুযোগ দিবেন। নির্বাচিত হতে পারলে দল-মত, ধর্ম-বর্ণ, শ্রেণী-পেশা নির্বিশেষে সকলের পরামর্শ ও সহযোগিতা নিয়ে অবহেলিত গোয়ালন্দ উপজেলাতে উন্নয়নের দৃষ্টান্ত স্থাপন করবো। 

   তিনি আরও বলেন, আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি, গোয়ালন্দ উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন সম্পূর্ণরূপে সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ হবে এবং উপজেলাবাসী নির্বিঘ্নে তাদের ভোটাধিকার প্রয়োগ করতে পারবে। উপজেলাব্যাপী নির্বাচনী গণসংযোগ ও প্রচারণাকালে সাধারণ মানুষের স্বতঃস্ফূর্ত সাড়া পাচ্ছি। সবাই আমাকে দোয়া করছেন, সমর্থন জানাচ্ছেন। এ জন্যই আমি আমার বিজয়ের ব্যাপারে দৃঢ়ভাবে আশাবাদী। 

  সুলতান মাহমুদ বলেন, আমি দীর্ঘ দিন ধরে মানুষের জন্য কাজ করে আসছি। বিভিন্ন সামাজিক ও সেবামূলক কর্মকাণ্ডের সাথে জড়িত রয়েছি। কিন্তু একজন নির্বাচিত জনপ্রতিনিধির পক্ষে মানুষের জন্য যা করা সম্ভব-তা কোন ব্যক্তির পক্ষে সম্ভব নয়। সে জন্যই জনদাবী ও শুভাকাঙ্খীদের অনুরোধে এই নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছি। আশা করি, গোয়ালন্দ উপজেলাবাসী একটিবার আমাকে তাদের সেবা করার সুযোগ দিবেন। আমি সকলের দোয়া ও সমর্থন প্রত্যাশী। 

   উল্লেখ্য, মোটর সাইকেল প্রতীকের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী সুলতান মাহমুদ গোয়ালন্দ উপজেলার ছোটভাকলা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের চরবালিয়াকান্দি গ্রামের মৃত জলিল উদ্দিনের পুত্র। 

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ