ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে পাংশায় জাসদের বিক্ষোভ সমাবেশ
  • মোক্তার হোসেন
  • ২০২০-১২-০৮ ১৩:৩২:২১
বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে গতকাল মঙ্গলবার দুপুরে পাংশায় জাসদের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

কুষ্টিয়ায় নির্মাণাধীন বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুরের প্রতিবাদে গতকাল ৮ই ডিসেম্বর দুপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ। 

  গতকাল মঙ্গলবার দুপুর দেড়টার সময় পাংশা সরদার বাসস্ট্যান্ড থেকে বিক্ষোভ মিছিল শুরু করে পাংশা মৈশালা বাজার, স্টেশন রোড ও উপজেলা সড়ক হয়ে পাংশা শহরের কালীবাড়ী তিনরাস্তা মোড়ে সমবেত হয়ে সমাবেশ করে জাসদের নেতাকর্মীরা।

  সমাবেশে জাসদের কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলীর সদস্য, রাজবাড়ী-২ আসনের প্রাক্তন জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের প্রাক্তন চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া, পাংশা উপজেলা জাসদের সভাপতি সাইফুল ইসলাম দিরাজ, পাংশা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এস.এম রবিউল ইসলাম(কুসুম), জেলা জাসদের সাংগঠনিক সম্পাদক জালাল উদ্দিন আহমেদ, মৌরাট ইউনিয়ন জাসদের সভাপতি ও মৌরাট ইউপির ৮নং ওয়ার্ডের মেম্বার কাজী মোবায়দুল হক টিপু প্রমূখ বক্তব্য রাখেন।

  সমাবেশে পাংশা উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া বেগম, কালুখালী উপজেলা জাসদের সভাপতি আব্দুল গফুর খান, পাংশা উপজেলা জাসদের সাবেক সাধারণ সম্পাদক রোমান খান, রতনদিয়া ইউপি জাসদের সভাপতি মসলেম মন্ডল, বাহাদুরপুর ইউপি জাসদের সভাপতি মুরাদ মন্ডলসহ জাসদের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। কর্মসূচি বাস্তবায়নে সার্বিক তত্ত্বাবধান করেন হিল্লোল মিয়া। 

  সমাবেশে জাসদের কেন্দ্রীয় উপদেষ্টামন্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন মিয়া বলেন, বাংলাদেশের স্বাধীনতার মহান স্থপতি বঙ্গবন্ধুর অবমাননা কোনোভাবেই সহ্য করা হবে না। বঙ্গবন্ধুর ভাস্কর্যে আঘাত করা মানে বাংলাদেশের স্বাধীনতা ও দেশের উন্নয়ন ব্যাহত করার অপচেষ্টা। স্বাধীনতার পরাজিত শক্তি, সাম্প্রদায়িক ও উগ্র মৌলবাদের বিষদাঁত ভেঙে দিতে এবং বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তোলার আহবান জানান তিনি। 

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ