ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
আমিরাতে বাংলাদেশী কমিউনিটি’র উদ্যোগে রাষ্ট্রদূতকে সংবর্ধনা প্রদান
  • আমিরাত থেকে ওবায়দুল হক মানিক
  • ২০২০-১২-১২ ১৩:১৯:৫৯

সংযুক্ত আরব আমিরাতে নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূতকে দুবাই ও উত্তর আমিরাতের বাংলাদেশী কমিউনিটির উদ্যোগে সংবর্ধনা প্রদান করা হয়েছে। 

  গত ১০ই ডিসেম্বর দুবাইয়ের শেখ জায়েদ রোডের ক্রাউন প্লাজার হলরুমে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইঞ্জিঃ আবু জাফর চৌধুরীর সভাপতিত্বে ও আইয়ুব আলী বাবুলের সঞ্চালনায় অনুষ্ঠানে সংবর্ধিত রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর, অন্যান্যের মধ্যে দুবাইস্থ বাংলাদেশের কনস্যুলেটের কনসাল জেনারেল ইকবাল হোসেন খান, ডেপুটি কনসাল জেনারেল শাহেদুল ইসলাম, বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাই’র প্রতিষ্ঠাতা সভাপতি মাহতাবুর রহমান নাসির, জনতা ব্যাংকের দুবাই শাখার ব্যবস্থাপক আব্দুল মালিক, ডা. সৈয়দ নুর মোহাম্মদ, ইঞ্জিঃ আব্দুস সালাম, ইসমাইল গনি চৌধুরী, মাহবুবুল আলম মানিক, আবুল বাশার, আরশাদ হোসেন হিরু, সাইফুদ্দিন আহমেদ, আব্দুল আলিম, ইঞ্জিঃ জিল্লুর রহমান, হাজী শফিকুল ইসলাম, নুরুল ইসলাম, জসিম উদ্দিন পলাশ, ইঞ্জিঃ মোরদেশ চৌধুরী, নাসির উদ্দিন কাউছার, এস.এম শফিকুল ইসলাম, জাফর আহম্মেদ, জুলি জাফর প্রমুখ বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে সংবর্ধিত রাষ্ট্রদূত মোহাম্মদ আবু জাফর বলেন, প্রধানমন্ত্রীর প্রচেষ্টায় আমিরাতের সাথে বাংলাদেশের সম্পর্কের উন্নতি হয়েছে। তিনি ৪বার আমিরাত সফর করেছেন। আমিরাতের সাথে বাংলাদেশের বর্তমান এই সম্পর্ক ধরে রাখতে হবে। 

 
নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেটে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
ওয়াশিংটনে বাংলাদেশ দূতাবাসে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন
জাতিসংঘে বাংলাদেশ স্থায়ী মিশনে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত
সর্বশেষ সংবাদ