ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির বহরপুরের বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়ার ইন্তেকাল॥রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-১২-১৮ ১৩:১৭:০৯
বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের গোহাইল বাড়ী গ্রামের বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়ার জানাযার পূর্বে গতকাল ১৮ই ডিসেম্বর সকালে জেলা পুলিশের একটি চৌকষ দল মরদেহকে গার্ড অব অনার প্রদান করে -মাতৃকণ্ঠ।

বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়নের গোহাইল বাড়ী গ্রামের বাসিন্দা এবং বিডিআরের (বিজিবি) অবসরপ্রাপ্ত সুবেদার মেজর বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়া(৭৪) আর নেই। 

  হৃদরোগে আক্রান্ত হয়ে গত ১৭ই ডিসেম্বর সন্ধ্যায় নওগাঁসদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

  গতকাল ১৮ই ডিসেম্বর সকালে গোহাইল বাড়ী ঈদগাহ মাঠে জানাযার নামাজ শেষে তার মরদেহ গোহাইল বাড়ী কবরস্থানে দাফন করা হয়। 

  জানাযার নামাজের পূর্বে জেলা পুলিশের একটি চৌকষ দল মরদেহকে গার্ড অব অনার প্রদান করে এবং তার প্রতি শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করা হয়। 

  এ সময় বালিয়াকান্দি উপজেলার সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা, বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুল মতিন ফেরদৌস, বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিমসহ মরহুমের সহযোদ্ধারা কফিনে শ্রদ্ধা নিবেদন করেন। 

  উল্লেখ্য, প্রয়াত বীর মুক্তিযোদ্ধা সোনা মিয়া মৃত্যুকালে ২ স্ত্রী, ২পুত্র ও ৩ কন্যাসহ আত্মীয়-স্বজন ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 

 
পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ