ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
ফরিদপুরে বিভিন্ন দাবিতে মুক্তিযোদ্ধাদের মানববন্ধন-সমাবেশ॥স্মারক লিপি প্রদান
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২০-১২-৩১ ১৬:০১:৩২
ফরিদপুরে গতকাল বৃহস্পতিবার কয়েকটি দাবি দাওয়া নিয়ে মানববন্ধন-সমাবেশ ও স্মারক লিপি প্রদান করেছে মুক্তিযোদ্ধারা -মাতৃকণ্ঠ।

ফরিদপুরে কয়েকটি দাবি দাওয়া নিয়ে মানববন্ধন-সমাবেশ ও স্মারক লিপি প্রদান করেছে মুক্তিযোদ্ধারা। ‘সচেতন মুক্তিযোদ্ধা পরিষদ’-এর ব্যানারে এ সকল কর্মসূচি পালন করা হয়।

  গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ফরিদপুর প্রেসক্লাবের সামনে মুজিব সড়কের পাশে এ মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়। এরপর জেলা প্রশাসকের কাছে দাবি সম্বলিত স্মারক লিপি প্রদান করা হয়।

  মানববন্ধন সমাবেশে সভাপতিত্ব করেন বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন নূর মোহাম্মদ বাবুল। দাবির প্রতি সমর্থন জানিয়ে বক্তব্য দেন জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট শামসুল হক ভোলা মাস্টার, ফরিদপুর পৌর সভার নবনির্বাচিত মেয়র অমিতাভ বোস, মুক্তিযুদ্ধকালীন কমান্ডার বীর মুক্তিযোদ্ধা খন্দকার মঞ্জুর আলী ও বীর মুক্তিযোদ্ধা আব্দুর রহমান প্রমুখ।

  মুক্তিযোদ্ধাদের দাবির মধ্যে রয়েছে : ফরিদপুর তিতুমীর বাজারের পূর্বাঞ্চলে অবস্থিত মুক্তিযোদ্ধাদের নামে বরাদ্দকৃত দোকানের অনিয়ম তদন্ত করে অবিলম্বে ব্যবস্থা নেওয়া, নির্মাণাধীন সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন নির্মাণে অনিয়ম ও দুর্নীতির বিচার, অবিলম্বে জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবন মুক্তিযোদ্ধাদের জন্য উন্মুক্ত করে দেওয়া এবং অবিলম্বে মুক্তিযোদ্ধা সংসদ নির্বাচনের যথাযথ ব্যবস্থা গ্রহণ করা।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ