ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনীত মেয়র পদপ্রার্থী তোফাজ্জেল মিয়ার মনোনয়ন দাখিল
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০১-১৭ ১৪:৪৬:৩৮

রাজবাড়ী পৌরসভার মেয়র পদে বিএনপির মনোনীত প্রার্থী জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক ও সাবেক মেয়র মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া মনোনয়ন পত্র দাখিল করেছেন।

  গতকাল ১৭ই জানুয়ারী বিকালে মনোয়ন পত্র দাখিলের শেষ দিনে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কাছে তিনি আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পত্র দাখিল করেন। এ সময় জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বাবু, ১নং যুগ্ম-আহ্বায়ক এডঃ কামরুল আলম, যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম শিকদার পিন্টু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা যুবদলের সদস্য সচিব ইঞ্জিঃ আমিনুর রহমান ঝন্টু, যুবদল নেতা খায়রুল ইসলাম ভুঁইয়া খাইরু, শামসুল আলম খান রানাসহ বিএনপির ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। 

  মনোনয়ন পত্র দাখিলের পর সাংবাদিকদের সাথে আলাপকালে মোঃ তোফাজ্জেল হোসেন মিয়া বলেন, আমি দৃঢ়ভাবে আশাবাদী বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা ভেদাভেদ ভুলে আমাকে বিজয়ী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করবেন। বিএনপির পাশাপাশি রাজবাড়ীর সব শ্রেণী-পেশার মানুষেরই দোয়া ও সমর্থন পাবো বলে আমি বিশ্বাস করি।

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ