ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
রাজবাড়ী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র পদপ্রার্থী মহম্মদ আলীর মনোনয়ন পত্র দাখিল
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০১-১৭ ১৪:৫২:৩৩

রাজবাড়ী পৌরসভার মেয়র পদে মনোনয়ন পত্র দাখিল করেছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বর্তমান মেয়র মহম্মদ আলী চৌধুরী। 

  মনোয়ন পত্র দাখিলের শেষ দিনে গতকাল ১৭ই জানুয়ারী দুপুরে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে জেলা প্রশাসকের কার্যালয়ে গিয়ে নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীনের কাছে তিনি আনুষ্ঠানিকভাবে মনোনয়ন পত্র দাখিল করেন। 

  এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার, মহম্মদ আলীর সহধর্মিনী ও সংরক্ষিত মহিলা আসনের সাবেক সংসদ সদস্য কামরুন নাহার চৌধুরী লাভলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুস সাত্তার, হেদায়েত আলী সোহরাব, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ইঞ্জিঃ আমজাদ হোসেন, অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক গোলাম মোস্তফা চৌধুরী রন্টু, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ, সাধারণ সম্পাদক সফিকুল ইসলাম সফি, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সোহাগসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সমর্থকগণ উপস্থিত ছিলেন।

  মনোনয়ন পত্র দাখিলের পর সাংবাদিকদের সাথে আলাপকালে মেয়র মহম্মদ আলী চৌধুরী বলেন, জননেত্রী শেখ হাসিনা আমার উপর আস্থা ও বিশ্বাস রেখে আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। দলীয় মনোনয়ন প্রত্যাশী আরো যারা ছিলেন তারাও আমাকে সমর্থন দিয়েছেন। আশা করি, পৌরবাসী আবারও মেয়র নির্বাচিত করে তাদেরকে সেবা করার সুযোগ দিবেন। 

  এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী ভেদাভেদ ভুলে দলীয় প্রার্থীর পক্ষে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান।      

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ