ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থী দুই ভায়রা ভাইকে ২৪হাজার টাকা জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-০২ ১৫:৩৫:২০
নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে মিছিল ও জনসমাবেশ করার দায়ে রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী দুই ভায়রাকে মোটা অংকের টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত -মাতৃকণ্ঠ।

নির্বাচনী আচরণ বিধি ভঙ্গ করে মিছিল ও জনসমাবেশ করার দায়ে রাজবাড়ী পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী দুই ভায়রা ভাইকে মোটা অংকের টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। 

  তারা হলেন-পাঞ্জাবী প্রতীকের প্রার্থী বর্তমান কাউন্সিলর ও জেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক জাহাঙ্গীর জলিল এবং পানির বোতল প্রতীকের প্রার্থী তারই আপন ভায়রা ও ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান পলাশ।  

  গতকাল ২রা ফেব্রুয়ারী বিকালে রাজবাড়ী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ হাবিবুল্লাহ’র নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত তাদেরকে এই জরিমানা করেন। 

  ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, নির্বাচনী আচরণবিধি ভঙ্গ করে মিছিল করায় পাঞ্জাবী প্রতীকের কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর জলিলের কর্মী মোবারক হোসেনকে ৪হাজার টাকা এবং আনুমানিক ২০০ জন শতাধিক কর্মী নিয়ে জনসভা করায় পানির বোতল বোতলের কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর জলিলের আপন ভায়রা ভাই মাহবুবুর রহমান পলাশকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। 

  পৌরসভা (নির্বাচন আচরণ) বিধিমালা ২০১৫ এর সংশ্লিষ্ট ধারায় তাদেরকে এই জরিমানা করা হয়।  

রাজবাড়ী-১ আসনে অনলাইনে আওয়ামী লীগের মনোনয়ন ফরম জমা দিলেন এস এম নওয়াব আলী
সংসদ নির্বাচনের তফসিল বিষয়ে ইসির ব্রিফিং আজ
রাজবাড়ী জেলা পরিষদের নির্বাচন আগামীকাল॥প্রতিদ্বন্দ্বিতায় ২৮ জন প্রার্থী
সর্বশেষ সংবাদ