ঢাকা বৃহস্পতিবার, ফেব্রুয়ারী ২৫, ২০২১
বিএনপি নেতা কামাল ইউসুফের স্মরণে ফরিদপুরে দোয়া মাহফিল
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২১-০২-০৬ ০০:৪৯:৪৪
বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফের স্মরণে ফরিদপুরে স্মরণ সভা ও দোয়া মাহফিল গতকাল ৫ই ফেব্রুয়ারী দুপুরে কৃষ্ণনগর ইউনিয়নের গোবিন্দপুর স্কুলের মাঠে অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফের স্মরণে ফরিদপুরে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ৫ই ফেব্রুয়ারী দুপুরে ফরিদপুর সদর উপজেলার কৃষ্ণনগর ইউনিয়নের গোবিন্দপুর স্কুলের মাঠে স্থানীয় বিএনপি ও সহযোগী সংগঠনের উদ্যোগে এই স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

  ফরিদপুর কোতয়ালী থানা বিএনপির সহ-সভাপতি ইসলাম মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রয়াত চৌধুরী কামাল ইবনে ইউসুফের কন্যা ও জাতীয়বাদী মহিলা দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক চৌধুরী নায়াব ইউসুফ, অন্যান্যের মধ্যে ফরিদপুর শহর বিএনপির সভাপতি রেজাউল ইসলাম, সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা মিরাজ, কোতয়ালী থানা বিএনপির সাধারণ সম্পাদক নাজমুল হাসান চৌধুরী রঞ্জন, জেলা যুবদলের সাবেক সাধারণ সম্পাদক কিবরিয়া স্বপন, কৃষ্ণনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা, ইউনিয়ন বিএনপির সভাপতি মুরাদ হোসেন, সহ-সভাপতি আসাদুজ্জামান আসাদ প্রমুখ বক্তব্য রাখেন। 

  আলোচনা পর্বের শেষে হাট গোবিন্দপুর জামে মসজিদের ইমাম মাওলানা শহিদুল ইসলামের পরিচালনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

ফরিদপুরে একবার ব্যবহারযোগ্য প্লাস্টিকের ব্যবহার বন্ধ করতে হোটেল-রেঁস্তোরা মালিকদের সাথে সভা
ফরিদপুরের বিশ্ব জাকের মঞ্জিলে ৮দিনব্যাপী বার্ষিক ওরশ শুরু
ফরিদপুরে রঘুনন্দনপুরে অবৈধভাবে পুকুর ভরাট॥১লক্ষ টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ