ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
পরিবেশ অধিদপ্তরের অভিযানে ফরিদপুরের ৪টি অবৈধ ইটভাটাকে ৪লাখ টাকা জরিমানা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-১৬ ১৪:০১:৫৩
পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে র‌্যাবের সহায়তায় গতকাল ১৬ই ফেব্রুয়ারী ফরিদপুর সদর উপজেলার ৪টি অবৈধ ইট ভাটায় মোবাইল কোর্ট পরিচালনা করা হয় -মাতৃকণ্ঠ।

পরিবেশ অধিদপ্তরের উদ্যোগে র‌্যাবের সহায়তায় গতকাল ১৬ই ফেব্রুয়ারী ফরিদপুর সদর উপজেলার ৪টি অবৈধ ইট ভাটায় মোবাইল কোর্ট(ভ্রাম্যমাণ আদালত) পরিচালনা করা হয়। 

  ফরিদপুর জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ বায়েজিদুর রহমানের নেতৃত্বে পরিচালিত অভিযানে পরিবেশ অধিদপ্তরের ফরিদপুর জেলা কার্যালয়ের উপ-পরিচালক এ.এইচ.এম রাসেদ, সহকারী পরিচালক কাজী সাইফুদ্দিন এবং পরিদর্শক  মনিরুজ্জামান শেখসহ র‌্যাব-৮ এর ফরিদপুর ক্যাম্পের একটি টিম অভিযানে সহযোগিতা করে।

  অভিযানকালে অবৈধভাবে ইট ভাটার কার্যক্রম পরিচালনার দায়ে ‘ইট প্রস্তুত ও ভাটা স্থাপন নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় খালাসীডাঙ্গী ছলেনামা আকোটেরচর এলাকার ফকির ব্রিকস্রে মালিক এখলাস আলী ফকির, শ্যামসুন্দরপুর এলাকার আর.এ.এস ব্রিকস্রে মালিক সুশীল চন্দ্র দাস, মুটকচর এলাকার এইচ.বি.এফ ব্রিকস্রে ম্যানেজার আব্দুল মান্নান এবং শুকদেবনগর মানিকদহ এলাকার মডার্ণ ব্রিকস্রে মালিক শুভজয় দত্তকে ১লক্ষ টাকা করে ৪টি ইট ভাটাকে সর্বমোট ৪লক্ষ টাকা জরিমানা করা হয়। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ