ঢাকা রবিবার, এপ্রিল ১১, ২০২১
মানিকগঞ্জে সড়ক দুর্ঘটনায় রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ গুরুতর আহত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০২-২৮ ০৪:০৬:২২

ঢাকা-আরিচা জাতীয় মহাসড়কের মানিকগঞ্জের ঘিওর উপজেলার পুখুরিয়ায় নামকস্থানে গতকাল ২৭শে ফেব্রুয়ারী সকালে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম এখন রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস ও হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

  জানা গেছে, গতকাল ২৭শে ফেব্রুয়ারী সকালে ঢাকা থেকে রাজবাড়ী ফেরার পথে জেলা প্রশাসক দিলসাদ বেগমের বহনকারী ডিসিপুলের গাড়ী সকাল অনুমান সাড়ে ৭টার দিকে ঢাকা-আরিচা জাতীয় মহাসড়কের দুর্ঘটনা প্রবণ পুখুরিয়ায় নামকস্থানে পৌছালে একটি গাড়ীকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে তার গাড়ীটি রাস্তার বাম পার্শ্বে থাকা গাছের উপর গিয়ে আঘাত প্রাপ্ত হয়। এ সময় গাড়ীতে থাকা জেলা প্রশাসক দিলসাদ বেগম মাথায় আঘাত পেয়ে গুরুতর রক্তাক্ত এবং গাড়ীতে থাকা গানম্যান পুলিশ সদস্য মোঃ মোখলেসুর রহমান(২৬) পায়ে আঘাত পেয়ে জখম হন। তবে গাড়ীতে থাকা জেলা প্রশাসকের পুত্র ও কন্যা এবং গাড়ী চালক জাহেদ আলী খান কাঞ্চন(৪৭) অক্ষত থাকেন। 

  দুর্ঘটনার পর দ্রুত আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে অপর একটি গাড়ীযোগে পাশ্ববর্তী মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাকালে জেলা প্রশাসকের মাথায় ৬টি এবং গানম্যান মোখলেসুর রহমানের পায়ে ৪টি সেলাই দেয়াসহ চিকিৎসা প্রদান করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য দুপুর ২টার দিকে সেখান থেকে এ্যাম্বুলেন্সযোগে জেলা প্রশাসক দিলসাদ বেগমকে রাজধানীর ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরো সায়েন্সেস হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় এবং গানম্যান মোখলেসুর রহমানকে মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসা শেষে ছাড়পত্র দেওয়া হয়। 

  সর্বশেষ খবরে জানাযায় জেলা প্রশাসক দিলসাদ বেগম নিউরো সায়েন্সেস হাসপাতালের চিকিৎসদের নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন। চিকিৎসকের জানিয়েছেন, তিনি সুস্থ্য রয়েছেন। 

  দুর্ঘটনার খবর পেয়ে মানিকগঞ্জের জেলা প্রশাসক, ঘিওর উপজেলা নির্বাহী অফিসারসহ মানিকগঞ্জ জেলা প্রশাসনের কর্মকর্তাগণ হাসপাতালে ছুটে যান। 

  রাজবাড়ীর জেলা প্রশাসন সূত্র জানায়, দুর্ঘটনার খবর পেয়ে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সারোয়ার আহমেদ সালেহীন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সরকার আব্দুল্লাহ আল মামুন বাবু এবং গোয়ালন্দের উপজেলা নির্বাহী অফিসার মোঃ আমিনুল ইসলাম মুন্নু মেডিকেল কলেজ হাসপাতালে জেলা প্রশাসককে দেখতে যান।

  উল্লেখ্য, গত ২৫শে ফেব্রুয়ারী বৃহস্পতিবার রাজবাড়ী ও মাগুরা আন্তঃ জেলা সীমানা বিরোধ নিস্পত্তির লক্ষ্যে ঢাকায় ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তর এবং ভূমি মন্ত্রণালয়ে অনুষ্ঠিত সভায় যোগদিতে গত ২৪শে ফেব্রুয়ারী রাতে জেলা প্রশাসক দিলসাদ বেগম ঢাকায় গমন করেন। মিটিং শেষে তিনি ঢাকার বাসায় অবস্থান করেন। গতকাল ২৭শে ফেব্রুয়ারী সকাল ৬টায় তিনি রাজবাড়ীতে কর্মস্থলে ফেরার পথে দুর্ঘটনার শিকার হন। তার দ্রুত সুস্থ্যতার জন্য পরিবারের পক্ষ থেকে সকলের দোয়া কামনা করা হয়েছে।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী
গণহত্যা দিবস উপলক্ষ্যে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী
সর্বশেষ সংবাদ