ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে ফরিদপুর মেডিকেল কলেজে ২দিনব্যাপী বর্ণিল উৎসব
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-১০ ১৬:৫৫:৪৬
ফরিদপুর মেডিকেল কলেজের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী সফল করতে অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান রঞ্জু’র নেতৃত্বে ডাঃ আবু ফয়সাল মোঃ পারভেজ এবং ডাঃ মোঃ ইকবাল হোসেন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

দেশের দক্ষিণ বঙ্গের গুরুত্বপূর্ণ চিকিৎসা শিক্ষা প্রতিষ্ঠান ফরিদপুর মেডিকেল কলেজ জমকালো আয়োজনের মাধ্যমে আগামী ১৭ ও ১৮ই মার্চ ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করতে যাচ্ছে। 

  প্রতিষ্ঠানটির ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনে আয়োজিত অনুষ্ঠান সূচীর মধ্যে রয়েছে ঃ বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী পালন, আনন্দ শোভাযাত্রা, বিশ্ব শিশু দিবস, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও ব্যান্ড শো।

  অনুষ্ঠানের আয়োজন ও সার্বিক তত্ত্বাবধানে রয়েছেন রাজবাড়ীর কৃতি সন্তান অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান রঞ্জু। তাঁর সুদক্ষ নেতৃত্বে পুরো মেডিক্যাল কলেজ জুড়েই এখন সাজ সাজ রব। 

  প্রতিষ্ঠা বার্ষিকী নিয়ে এ প্রতিবেদকের সাথে কথা হয় ফরিদপুর মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের সহকারী অধ্যাপক ও প্রতিষ্ঠা বার্ষিকীর প্রকাশনা উপ-কমিটির সদস্য সচিব ডাঃ মোহাম্মদ ইকবাল হোসেনের সাথে। তিনি বলেন, তাঁর টিম একটি সমৃদ্ধ স্মরণিকা প্রকাশের কাজ করছে।

  প্রকাশিতব্য স্মরণিকা টির নাম দেয়া হয়েছে “পথিকৃৎ”। তিনি আরও বলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান রঞ্জুর নেতৃত্বে নবীন-প্রবীনের এক আনন্দঘন মিলন মেলা অনুষ্ঠিত হবে আগামী ১৭ ও ১৮ই মার্চ।

  প্রতিষ্ঠা বার্ষিকী সফল করতে উদযাপন কমিটির সভাপতি অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান রঞ্জুর সার্বিক দিক নির্দেশনায় সদস্য সচিব ডাঃ আবু ফয়সাল মোঃ পারভেজ এবং প্রকাশনা উপ-কমিটির সদস্য সচিব হিসেবে ডাঃ মোঃ ইকবাল হোসেন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ