ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বালিয়াকান্দি ইসলামপুর ইউপির বাজেট ঘোষণা
  • বালিয়াকান্দি প্রতিনিধি
  • ২০২০-০৬-০১ ১৪:৪৮:১৮
বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়ন পরিষদ হল রুমে গতকাল সোমবার সকালে সামাজিক দূরত্ব বজায় রেখে ২০২০-২০২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন খান বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়ন পরিষদ হল রুমে সামাজিক দূরত্ব বজায় রেখে গতকাল সোমবার সকালে ২০২০-২০২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।
  উপজেলার ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন খানের সভাপতিত্বে ২০২০-২০২১ অর্থ বছরের বাজেট ঘোষণা করেন ইউপি সচিব মোঃ মনিরুজ্জামান রানা। 
  এ অর্থ বছরে আয়ের লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে ১ কোটি ৯২ লক্ষ ৫৩ হাজার ২ শত ৩২ টাকা। এর মধ্যে রাজস্ব আয় থেকে আসবে ৩৯ লক্ষ ৪ হাজার ৩ শত ৩২ টাকা ও উন্নয়ন খাত থেকে আয় হবে ১ কোটি ৫৩ লক্ষ ৪৮ হাজার ৯ শত টাকা। 
  মোট ব্যায় ধরা হয়েছে ১ কোটি ৮৬ লক্ষ ৫৭ হাজার ৩ শত ৩২ টাকা। এর মধ্যে রাজস্ব আয় থেকে ব্যায় হবে ৩৩ লক্ষ ৮ হাজার ৪শত ৩২ টাকা ও উন্নয়ন খাত থেকে ব্যায় হবে ১ কোটি ৫৩ লক্ষ ৪৮ হাজার ৯শত টাকা। উদ্বৃত্ত ৫লক্ষ ৯৫ হাজার ৯শত টাকা।
  এ অর্থ বছরের বাজেট ঘোষণা অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম.এ হান্নান মোল্যা, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বশির আহম্মেদ মিনু ও সাধারণ সম্পাদক মোঃ ফারুক হোসেনসহ ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য ও সুধিজনেরা উপস্থিত ছিলেন। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ