ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশা উপজেলার শিক্ষা প্রকৌশল কার্যালয়ে চুরি
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৩-২১ ১৪:৫৫:১৪
পাংশা উপজেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলীর কার্যালয়ে গত বৃহস্পতিবার দিনগত রাতে চুরি ঘটনা ঘটে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা পরিষদের পুকুরপাড়ে প্রতিষ্ঠিত শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলীর কার্যালয়ে চুরির ঘটনা ঘটেছে। 

  গত ১৭ই মার্চ দিবাগত রাতের যেকোনো সময় ওই চুরির ঘটনা ঘটেছে বলে ধারনা করা হচ্ছে। সংঘবদ্ধ চোরেরা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলীর কার্যালয়ের কলাপসিবল গেটের জিবলেলক ও কাঠের দরজার হেজবল কেটে ভবনের ভিতরে ঢুকে আইপিএস ব্যাটারী চুরি করে নিয়ে যায়। এছাড়া ভবনের একাধিক কক্ষের সেনেটারী ফিটিংস সরঞ্জামাদি খুলে নেওয়াসহ আলমারীর গুরুত্বপূর্ণ কাগজপত্র তছনছ করে। 

  উপ-সহকারী প্রকৌশলী মোঃ আব্দুল আলীম গত ১৮ই মার্চ সকালে তার কার্যালয়ে গিয়ে চুরির বিষয়টি টের পান।

  পাংশা উপজেলা শিক্ষা প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী মোঃ আব্দুল আলীম জানান, তার দপ্তরে কোনো নৈশ প্রহরী নেই। গত বৃহস্পতিবার সকালে অফিসে গিয়ে তিনি দেখতে পান ভবনের কলাপসিবল গেটের জিবলে লক ও কাঠের দরজার হেজবল কাটা। ভিতরে ঢুকে দেখতে পান আইপিএস ব্যাটারী নাই এবং ভবনের একাধিক কক্ষের সেনেটারী ফিটিংস সরঞ্জামাদি খুলে নেওয়াসহ আলমারীর গুরুত্বপূর্ণ কাগজপত্র তছনছ করা। 

  তিনি জানান, গত বৃহস্পতিবার রাতের যেকোনো সময় কে বা কাহারা তার কার্যালয়ে চুরি করেছে। আইপিএস ব্যাটারীসহ সেনেটারী সরঞ্জামাদি চুরির ফলে দপ্তরের ব্যাপক ক্ষতি হয়েছে। এ ব্যাপারে পাংশা মডেল থানায় জিডি করা হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ