ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
গোয়ালন্দের ট্রাক চালক খুনের মামলার ২জন আসামী নারায়ণগঞ্জ থেকে গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-২২ ১৫:৪৭:৫০
রাজবাড়ী ডিবির একটি দল গতকাল ২১শে মার্চ রাতে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে গোয়ালন্দের ট্রাক চালক রনি পাঠান খুনের মামলার ২জন আসামীকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দের ট্রাক চালক রনি পাঠান(২০) খুনের মামলার প্রধান ২জন আসামীকে রাজবাড়ী ডিবির একটি দল নারায়ণগঞ্জ থেকে গ্রেফতার করেছে।

  গতকাল ২১শে মার্চ রাতে রাজবাড়ী ডিবির একটি দল অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করে নিয়ে আসে। 

  এ গ্রেফতারকৃতরা হলো ঃ গোয়ালন্দ পৌরসভার ৯নং ওয়ার্ডের শাকের ফকির পাড়ার মজিবরের ছেলে সুজন(২২) ও একই ওয়ার্ডের ময়ছের মাতুব্বর পাড়ার জীবন(২৪)। ডিবি হেফাজতে প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা হত্যাকান্ডের সাথে জড়িত থাকার স্বীকার করেছে। গতকাল ২২শে মার্চ তাদেরকে আদালতে সোপর্দ করার পর তারা ফৌজদারী কার্যবিধির ১৬৪ ধারায় জবানবন্দী প্রদান করে। গ্রেফতার অভিযানে অংশগ্রহণকারী রাজবাড়ী ডিবির এসআই মোজাম্মেল হক এসব তথ্য জানান। 

  উল্লেখ্য, নিখোঁজের ৩তিন দিন পর গত ২০শে মার্চ বিকালে গোয়ালন্দ পৌরসভার ৯নম্বর ওয়ার্ডের মজিবর মাস্টারের পুকুর পাড়ে মাটির নীচে পুঁতে রাখা অবস্থায় ট্রাক চালক রনি পাঠানের লাশ উদ্ধার হয়। সে একই ওয়ার্ডের আদর্শ গ্রাম এলাকার আব্দুল মতিন পাঠানের ছেলে। 

  লাশ উদ্ধারের পর নিহতের বড় ভাই জিয়া পাঠান বাদী হয়ে গোয়ালন্দ ঘাট থানায় হত্যা মামলা নং-২৩, ধারাঃ ৩০২/২০১/৩৪ দঃ বিঃ দায়ের করেন। মামলায় গ্রেফতারকৃত সুজন ও জীবনসহ ৫জনকে সন্দিগ্ধ আসামী করা হয়। গোয়ালন্দ ঘাট থানার এস.আই দেওয়ান শামীম খান মামলাটি তদন্ত করছেন।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ