ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীর দৌলতদিয়া পতিতাপল্লীর যৌনকর্মী ও শিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
  • আবুল হোসেন
  • ২০২০-০৬-০২ ১৪:৫৭:৩৭
করোনা ভাইরাস পরিস্থিতির কারণে লকডাউনে থাকা দৌলতদিয়া পতিতাপল্লীর যৌনকর্মী ও শিশুদের মধ্যে গতকাল ২রা জুন সকালে এনজিও শাপলা মহিলা সংস্থা উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাস পরিস্থিতির কারণে লকডাউনে থাকা দৌলতদিয়া পতিতাপল্লীর যৌনকর্মী ও শিশুদের মধ্যে ‘শাপলা মহিলা সংস্থা (এসএমএস)’ নামে পতিতাপল্লী কেন্দ্রীক একটি এনজিওর উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। 
  গতকাল ২রা জুন সকালে দৌলতদিয়া রেলস্টেশনের পাশে পতিতাপল্লীর ৮৭০ জন যৌনকর্মী ও তাদের ৮০ জন শিশু সন্তানের মধ্যে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
  এ সময় গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার রুবায়েত হায়াত শিপলু, দৌলতদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আঃ রহমান মন্ডল, এডুকো বাংলাদেশের প্রজেক্ট অফিসার আনোয়ার হোসেন, শাপলা মহিলা সংস্থার নির্বাহী পরিচালক চঞ্চলা মন্ডল, মুক্তি মহিলা সমিতির নির্বাহী পরিচালক মর্জিনা বেগম, পায়াক্ট বাংলাদেশ-এর দৌলতদিয়া কার্যালয়ের ইনচার্জ এস.কে রাজিব প্রমুখ উপস্থিত ছিলেন। 
  যৌনকর্মীদের মধ্যে বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ৫ কেজি চাল, ৫ কেজি আলু, ২ কেজি ডাল, ১ কেজি লবণ, ১ কেজি ডিটারজেন্ট পাউডার, ১লিটার তেল, ১টি সাবান, ১টি করে মাস্ক এবং শিশুদের খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১কেজি করে চিনি, ৫০০ গ্রাম সুজি, ২৫০ গ্রাম গুড়া দুধ ও দুই প্যাকেট করে বিস্কুট।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ