ঢাকা শনিবার, জুন ১৫, ২০২৪
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের বাণী
  • এম এম শাকিলুজ্জামান
  • ২০২১-০৩-২৫ ১৬:৫৯:৫৪

আজকের এ দিনে আমি পরম শ্রদ্ধার সাথে স্মরণ করছি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে, যাঁর জন্ম না হলে লাল সবুজের বাংলাদেশ হতো না। তাঁর নেতৃত্বে দীর্ঘ ন’মাস সশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে অর্জিত হয় আমাদের মহান স্বাধীনতা। আমি সশ্রদ্ধচিত্তে স্মরণ করি ২৫ মার্চ কালরাতে রাজারবাগে শহীদ পুলিশ সদস্যসহ সকল শহীদদের। আমি কৃতজ্ঞচিত্তে স্মারণ করি জাতীয় চার নেতা, বীর মুক্তিযোদ্ধা, বীরঙ্গনা, শহীদ মুক্তিযোদ্ধা, মুক্তিযুদ্ধের সংগঠক-সমর্থকসহ সকলস্তরের জনগণকে, যাঁদের অসামান্য অবদান ও আত্মত্যাগের বিনিময়ে আমরা অর্জন করেছি স্বাধীনতা।

“Base for all stations, very important message. Please keep note. We are already attacked by PAKarmy.Try to save yourself. Over and out”

২৫ মার্চ মধ্যরাতের আগে পুলিশ স্টেশনের ওয়্যারলেসে এই বার্তা প্রচার করেছিলেন রাজারবাগ পুলিশ কন্ট্রোল রুমে দায়িত্বরত পুলিশ সদস্য শাহজাহান মিয়া।

  আমরা সেই বীর মুক্তিযোদ্ধা পুলিশ সদস্যদের গর্বিত উত্তরসুরী। ৭১ এর ভয়াল ২৫ মার্চ কালরাত্রি থেকে আজ স্বাধীনতার ৫০ বছর পূর্তি সুবর্ণজয়ন্তী পর্যন্ত আমরা পুলিশ সদস্যরা আমাদের পূর্বসুরীর সেই আহ্বানকে হৃদয়ে ধারণ করে আইন-শৃঙ্খলা পরিস্থিতিকে সমুন্নত রেখে দেশের উন্নয়নের অগ্রযাত্রা নিশ্চিতকল্পে আরেকটি যুদ্ধে নিযোজিত। রাজবাড়ীবাসীকে  মহান স্বাধীনতা দিবসের এই দিনে রক্তিম শুভেচ্ছা জানিয়ে সেই যুদ্ধে পুলিশের সারথী হতে আহ্বান জানাচ্ছি।

 

(এম এম শাকিলুজ্জামান)

পুলিশ সুপার

রাজবাড়ী।

 
মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ