ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
গোয়ালন্দে বীর মুক্তিযোদ্ধাদের জন্য মুজিব কোট উপহার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৩-২৮ ১৭:১৩:৩৭

রাজবাড়ী জেলার গোয়ালন্দে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে জাতির শ্রেষ্ঠ সন্তান ৫৪ জন বীর মুক্তিযোদ্ধা সংবর্ধনায় হিসেবে মুজিব কোট পরিয়ে দেয়া হয়েছে।

  উপজেলা পরিষদ চত্ত্বরে উপজেলা প্রশাসনের আয়োজনে গত ২৬শে মার্চ বেলা ১১টায় বীর মুক্তিযোদ্ধাদের এই সম্মাননা প্রদান করা হয়। 

  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ মোস্তফা মুন্সি।

  তিনি ব্যক্তিগতভাবে তার প্রতিষ্ঠান ‘মোস্তফা মেটাল ইন্ডাস্ট্রিজ লিঃ-এর পক্ষ হতে উপজেলার সকল মুক্তিযোদ্ধা(১০০ জন) ও প্রয়াত মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের হাতে উপহার সামগ্রী হিসেবে ৫৪জন জীবিত মুক্তিযোদ্ধাকে মুজিব কোট এবং প্রয়াত ৪৬ মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের হাতে উপহার সামগ্রী ও খাবার তুলে দেন। এর আগে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

  ইউএনও মোঃ আমিনুল ইসলামের সভাপতিত্ত্বে সংবর্ধনা অনুষ্ঠানে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ্ আল তায়াবীর, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার আব্দুস সামাদ মোল্লা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান চৌধুরী আসাদ, মহিলা ভাইস চেয়ারম্যান নার্গিস পারভীন ও উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক বিপ্লব ঘোষ প্রমুখ বক্তব্য রাখেন। 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ