ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে ২দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপনী
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৩-২৮ ১৭:১৫:৩৬
বালিয়াকান্দিতে উপজেলা প্রশাসনের আয়োজনে ২দিনব্যাপী উন্নয়ন মেলা গতকাল ২৮শে মার্চ বিকালে আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

‘স্বাধীনতার সুবর্ণজয়ন্তী ঃ স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ” উদ্যাপন উপলক্ষে রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে উপজেলা প্রশাসনের আয়োজনে ২দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠিত হয়েছে। 

  গতকাল ২৮শে মার্চ বিকালে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে ২দিনব্যাপী উন্নয়ন মেলার সমাপনী অনুষ্ঠানে আলোচনা সভা, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানের মধ্য দিয়ে সমাপ্ত করা হয়। 

  উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, সহকারী কমিশনার(ভূমি) এস.এম আবু দারদা, কৃষি কর্মকর্তা সাখাওয়াত হোসেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার, উপজেলা শিক্ষা অফিসার মোঃ আশরাফুল হক ও উপজেলা অফিসার অজয় কুমার হালদার প্রমুখ বক্তব্য রাখেন। 

  সন্ধ্যায় উন্নয়ন মেলার মঞ্চে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে মেলায় সরকারী, বেসরকারী, ৭টি ইউনিয়ন পরিষদ, এনজিওসহ বিভিন্ন দপ্তরের ৪০টি স্টলে অংশগ্রহণকারীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ