ঢাকা শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খোদেজা নাসরিন করোনায় আক্রান্ত॥সকলের দোয়া কামনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-০৫ ১৪:৩৪:১৩

জাতীয় সংসদের সংরক্ষিত মহিলা আসন-৩৪০ এর সংসদ সদস্য এ্যাডঃ খোদেজা নাসরিন আক্তার হোসেন করোনায় আক্রান্ত হয়ে গত ৩রা এপ্রিল রাজধানী ঢাকার গ্রীন রোড পান্থপথে অবস্থিত হেলথ এন্ড হোপ হাসপাতালে ভর্তি হয়েছেন।

  গতকাল ৫ই এপ্রিল সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য এ্যাডঃ খোদেজা নাসরিন আক্তার হোসেন মোবাইলে দৈনিক মাতৃকণ্ঠকে জানান, জাতীয় সংসদের অধিবেশনে যোগদানের প্রাক্কালে গত ২রা এপ্রিল তিনি সংসদ ভবনে করোনা পরীক্ষার নমুনা দেন। গত ৩রা এপ্রিল সকালে রিপোর্ট আসে তিনি করোনা পজিটিভ। এ প্রেক্ষিতে ওইদিন রাত ১০টায় তিনি রাজধানীর পান্থপথে অবস্থিত হেলথ এন্ড হোপ হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন। বর্তমানে তার শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল রয়েছে। করোনা থেকে মুক্তির জন্য তিনি রাজবাড়ী জেলাবাসীসহ সকলের কাছে তাদের জন্য দোয়া কামনা করেছেন। 

  উল্লেখ্য, রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কৃতি সন্তান ও বাংলাদেশ আওয়ামী যুব মহিলা লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক এ্যাডঃ খোদেজা নাসরিন আক্তার হোসেন ২০১৯ সালের ২০শে ফেব্রুয়ারী একাদশ জাতীয় সংসদে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য হিসেবে শপথ গ্রহণ করেন। তিনি পরিবেশ বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয় এবং আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। 

পাংশা উপজেলার কসবামাজাইল ইউনিয়নে আ’লীগের চেয়ারম্যান প্রার্থী সুফল মাহমুদ
করোনা রোগীর সেবায় ১৫টি অক্সিজেন সিলিন্ডার ও  প্রতিবন্ধীদের হুইল চেয়ার দিলেন এমপি রুমা চৌধুরী
রাজবাড়ীতে করোনা রোগীর চিকিৎসায় হাসপাতালের জনবল সংকট সমাধান করলেন কাজী ইরাদত আলী
সর্বশেষ সংবাদ