ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
রাজবাড়ীতে সোনালী অতীত ক্লাবের নতুন কমিটি ঘোষণা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-০৯ ১৬:০৪:১০
রাজবাড়ীর সোনালী অতীত ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। ছবিতে বামে সভাপতি কাজী ফিরোজ ও ডানে সাধারণ সম্পাদক এডভোকেট আহমেদ আলী বাটু -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে সাবেক খেলোয়ারদের সংগঠন সোনালী অতীত ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। 

  কাজী ফিরোজকে সভাপতি ও এডভোকেট আহমেদ আলী বাটুকে সাধারণ সম্পাদক করে এক বছর মেয়াদী (২০২১-২০২২)  কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

  গত ৮ই এপ্রিল রাজবাড়ী শহরের শহীদ খুশি রেলওয়ে ময়দান সংলগ্ন সোনালী অতীত ক্লাবে নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।

  এছাড়াও নতুন কমিটিতে সহ-সভাপতি এরশাদুন্নবী সেলু, শের আলী শরীফ, চৌধুরী মাহমুদ কবীর লাবু, শাওন মোহাম্মদ কোহিনূর, গোলাম মোস্তফা, যগ্ম-সম্পাদক সাহাদত হোসেন সাহা, সৈয়দ মঞ্জুর এলাহী রোকন, কোষাধ্যক্ষ এডভোকেট মোজাম্মেল হক, সাংগঠনিক সম্পাদক আব্দুস সামাদ রাশেদ, দপ্তর সম্পাদক তৌহিদুল ইসলাম চৌধুরী, ক্রীড়া সম্পাদক মিজানুর রহমান শাহিনুর, প্রচার সম্পাদক মীর লায়েক আলী, সাহিত্য ও পাঠাগার সম্পাদক সাহেব আলী, সাংস্কৃতিক সম্পাদক  বিমল রায় এবং কার্যনির্বাহী পরিষদের সদস্যরা হলেন ঃ শাহজাহান মিয়া, অধ্যাপক জাহাঙ্গীর খান, আনসার আলী, আফজালুর রহমান, কাজী আব্দুল মাসুদ স্বপন, মুহাম্মদ রুহুল আমীন হীরা, গোলাম জিলানী ফরিদ, গোলাম ফারুক, শ্যামল কুমার দাস, আরিফুর রহমান টিপু, আক্তারুজ্জামান, আব্দুল লতিফ খান, নিত্যনন্দ নন্দী, ফরিদুর রহমান ও ইয়াসমিন আক্তার রূপা।

রাজবাড়ীতে হজ্ব যাত্রীদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা মহিলা দলের ১৬১ সদস্যের কমিটি ঘোষণা
 রাজবাড়ীতে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলার উদ্বোধন
সর্বশেষ সংবাদ