ঢাকা মঙ্গলবার, মে ১৮, ২০২১
গোয়ালন্দে ভ্রাম্যমান মাছ বিক্রয় কেন্দ্র উদ্বোধন
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-১১ ০১:০৫:২০
মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ গতকাল ১০ই এপ্রিল সকালে গোয়ালন্দ বাজারে ট্রাকযোগে ভ্রাম্যমান মাছ বিক্রয় কেন্দ্র উদ্বোধন করেন। এ সময় মৎস্য অধিদপ্তরের অন্যান্য কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলায় করোনা ভাইরাসের পরিস্থিতিতে জনসাধারণের প্রোটিনের চাহিদা নিশ্চিতকরণে স্বাস্থ্যবিধি মেনে ভ্রাম্যমান মাছ বিক্রয় কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।

  গতকাল ১০ই এপ্রিল সকালে গোয়ালন্দ বাজারে উপজেলা প্রশাসন ও মৎস্য বিভাগের আয়োজনে মৎস্য অধিদপ্তরের মহাপরিচালক কাজী শামস আফরোজ আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে ট্রাকযোগে ভ্রাম্যমান মাছ বিক্রয় কেন্দ্র উদ্বোধন করেন।

  এ সময় মৎস্য অধিদপ্তরের উপ-পরিচালক সৈয়দ মোঃ আলমগীর, মৎস্য অধিদপ্তরের সিনিয়র সহকারী পরিচালক জাহাঙ্গীর আলম, মাগফুর রহমান, জেলা মৎস্য কর্মকর্তা জয়দের পাল, গোয়ালন্দ উপজেলার সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম ও গোয়ালন্দ উপজেলার সিনিয়র মৎস্য অফিসার মোঃ রেজাউল শরীফ উপস্থিত ছিলেন।

  এ সময় মৎস্য কর্মকর্তারা বলেন, করোনাকালীন মৎস্য ও মৎস্য পণ্য বিপণন, পরিবহণ, উৎপাদন সচল রাখার জন্য ভ্রাম্যমান মাছ বাজার চালু রাখা হলো। এতে করে মানুষ স্বাস্থ্যবিধি মেনে মাছ ক্রয় করতে পারবে। গোয়ালন্দ উপজেলার গুরুত্বপূর্ণ স্থানে প্রতিদিন সকাল ১০টা থেকে দুপুর ১২টা পর্যন্ত এই মাছ বিক্রি করা হবে।

গোয়ালন্দ পৌরসভার ওয়ার্ড কাউন্সিল শাহিন গ্রেফতার
জীবনের ঝুঁকি নিয়েই কর্মস্থলে ফিরছে ওরা!
দৌলতদিয়া ফেরী ঘাটে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা
সর্বশেষ সংবাদ