ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
ফরিদপুরের ভাঙ্গায় র‌্যাবের অভিযানে বিকাশ প্রতারক চক্রের ৫ সদস্য গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-২০ ১৪:৪৮:৪১
র‌্যাব-৮ ফরিদপুরের একটি দল গতকাল ২০শে এপ্রিল ভোরে ভাঙ্গা উপজেলার রায়নগর গ্রামে অভিযান চালিয়ে বিকাশ প্রতারক চক্রের ৫জন সদস্যকে গ্রেফতার ও তাদের কাছ থেকে ইয়াবা, ফেনসিডিল, ল্যাপটপ, সিম কার্ড ও নগদ টাকা উদ্ধার করেছে -মাতৃকণ্ঠ।

র‌্যাব-৮ ফরিদপুরের একটি দল ভাঙ্গা উপজেলার রায়নগর গ্রামে অভিযান চালিয়ে বিকাশ প্রতারক চক্রের ৫জন সদস্যকে গ্রেফতার করেছে। 

  গতকাল ২০শে এপ্রিল ভোরে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা, ফেনসিডিল, ল্যাপটপ, সিম কার্ড ও নগদ টাকা উদ্ধার করা হয়। 

  আটককৃতরা হলো ঃ ভাঙ্গা উপজেলার রায়নগর এলাকার খালেক মাতুব্বরের ছেলে ফারুক মাতুব্বর(৩৫), আনোয়ার হোসেনের ছেলে সুমন হোসেন(২৮), মতলেব বেপারীর ছেলে শফিকুল ইসলাম(২৩), মৃত ,কালাম মাতুব্বরের ছেলে সজিব মাতুব্বর(১৯), জঙ্গাল পাশা গ্রামের আলী হোসেন মাতুব্বরের ছেলে আনোয়ার হোসেন।

  র‌্যাব-৮ সিপিবি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার(ভারপ্রাপ্ত) মোঃ খোরশেদ আলম বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভাঙ্গা উপজেলার রায়নগরে এলাকাতে অভিযান চালিয়ে বিকাশ প্রতারক চক্রের সক্রিয় ৫জন সদস্যকে আটক করি। এ সময় তাদের কাছে ২২ পিচ ইয়াবা, ১২ বোতল ফেনসিডিল, বিকাশ প্রতারনায় কাজে ব্যবহৃত ১৫টি মোবাইল ফোন, ২৭৩টি সিম কার্ড, ১টি ল্যাপটপ এবং বিকাশ প্রতারনার ২৯হাজার ৫শত টাকা জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেছে তারা জনগণের কাছ থেকে বিপুল পরিমাণ অর্থ হাতিয়ে নিয়েছে। 

  এ বিষয়ে র‌্যাব বাদী হয়ে তাদের বিরুদ্ধে ভাঙ্গা থানায় মামলা দায়ের করেছে।

 জামায়াত-শিবির-বিএনপির তান্ডব বন্ধে সহযোগিতা কামনা করে জাতিসংঘ মহাসচিবকে স্মারকলিপি
মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সর্বশেষ সংবাদ