ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পত্রিকায় সচিত্র সংবাদ প্রকাশের পর গোয়ালন্দে সেই জায়গা দখল মুক্ত !
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৪-২১ ১৫:১০:৫৪
পত্রিকায় সচিত্র সংবাদ প্রকাশের পর গোয়ালন্দ উপজেলার উজানচর নতুনপাড়া গ্রামে সরকারীভাবে নির্মাণাধীন আশ্রায়ন প্রকল্পে অবৈধভাবে দখল করে রাখা অতিরিক্ত জায়গা গত মঙ্গলবার দখলমুক্ত হয়েছে -মাতৃকণ্ঠ।

গোয়ালন্দ উপজেলার উজানচর নতুনপাড়া গ্রামে সরকারীভাবে নির্মাণাধীন আশ্রায়ন প্রকল্পে অবৈধভাবে দখল করে রাখা অতিরিক্ত জায়গা দখল মুক্ত হয়েছে।
  ওই জায়গার উপর নির্মিত টিনের ছাপড়া ঘরটি গত মঙ্গলবার বিকেলে সরিয়ে নিয়েছেন অভিযুক্তরা। এতে করে অবরুদ্ধ হতে যাওয়া দুইটি দুঃস্থ পরিবারের চলাচলের পথ সুগম হলো। প্রকল্পে মোট ২১টি ঘর নির্মিত হচ্ছে।
  এ নিয়ে গত মঙ্গলবার রাজবাড়ীর বহুল প্রচারিত দৈনিক মাতৃকণ্ঠে “গোয়ালন্দে সরকারী পাকা ঘর নির্মাণ প্রকল্পে উপকারভোগী সেলিম বেপারী কর্তৃক অবৈধভাবে অতিরিক্ত জায়গা দখলের কারণে বিপাকে দুইটি দুঃস্থ পরিবার!” শিরোনামে সচিত্র সংবাদ প্রকাশিত হলে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম যথাযথ পদক্ষেপ নেন।
  জানা গেছে, আশ্রায়ন প্রকল্পে সেলিম বেপারী নামক এক উপকারভোগী অতিরিক্ত জায়গা দখল করে সেখানে একটি ছাপড়া ঘর নির্মাণ করেন। সেই সাথে চারচালা আরেকটি ঘর নির্মাণ কাজ শুরু করেন। এতে করে আমিরুল ইসলাম ও আলিম মোল্লা নামের দুইটি দুস্থ পরিবার অবরুদ্ধ হয়ে পড়েন। সেলিম বেপারী গোয়ালন্দ উপজেলা ভূমি অফিসের সার্ভেয়ার মোঃ আতিয়ার রহমানের ভগ্নিপতি।
  এ বিষয়ে সার্ভিয়ার আতিয়ার রহমান বলেন,আমার ভগ্নিপতি অতিরিক্ত জায়গা দখল করেননি। অতিরিক্ত যে জায়গা দেখা যাচ্ছে সেটা ব্যাক্তি মালিকানাধীন। মালিক জমি ছেড়ে দিতে বললে ছেড়ে দিতে হবে। তখন খুবই সমস্যা হবে। জায়গার উপর থেকে ছাপড়া ঘরটি সরিয়ে নেয়া হয়েছে। আমার প্রভাব খাটানোর যে অভিযোগ উঠেছিল সেটা সঠিক নয়

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ