ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর বোয়ালিয়া ইউনিয়নের পাঁচটিকরী হতে পাকশিয়া সংযোগ সড়কের কাজ শুরু
  • জুলফিকার আলী
  • ২০২১-০৪-২৭ ১৪:২০:০৮
কালুখালী উপজেলার পাঁচটিকরী হতে পাকশিয়া গ্রামের সংযোগ সড়কের উন্নয়ন কাজ গতকাল ২৭শে এপ্রিল উদ্বোধন করেন বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাঃ হালিমা বেগম -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের পাঁচটিকরী হতে পাকশিয়া গ্রামের সংযোগ সড়কের উন্নয়ন কাজ গতকাল ২৭শে এপ্রিল উদ্বোধন করেন বোয়ালিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাঃ হালিমা বেগম। 

  এ সময় সংরক্ষিত মহিলা সদস্য রেখা রানী বিশ্বাস, সালেহা বেগম, পরিষদের দফাদার বিশুদাস, গ্রাম পুলিশ মোতালেব জোয়াদ্দার উপস্থিত ছিলেন। এছাড়াও অত্র এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন। কালুখালী উপজেলা প্রেসক্লাবের সভাপতি জুলফিকার আলী, সাধারণ সম্পাদক উরমান মন্ডল, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন। পাঁচটিকরী পাকশিয়া সংযোগ সড়কের কাজ শুরু হওয়ায় এলাকাবাসীর দীর্ঘ ৫০ বছরের জনদুর্ভোগ থেকে রেহাই পাবে বলে এলাকাবাসী জানায়। 

  চেয়ারম্যান মোছাঃ হালিমা বেগম বলেন, সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের দিকনির্দেশনা ও সার্বিক সহযোগিতায় প্রকল্পটির কাজ আমি শুরু করতে পেরেছি। এই সরকারী হালটটি দিয়ে পাঁচটিকরী, পাকশিয়া, মহিষলুটিয়া ও বিল শ্যামসুন্দরপুরের গ্রামবাসী নিরাপদ পরিবেশে, অল্পসময়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদিসহ কালুখালী, সোনাপুর, বোয়ালিয়ার মোড়, বাংলাদেশ হাট, বোয়ালিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়, চাঁদপুর বঙ্গবন্ধু চত্বর, কালুখালী উপজেলা পরিষদ, কালুখালী পুলিশ স্টেশনে, কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌঁছতে পারবেন। হাইওয়ে সড়কের উপর থেকে চাপ কমানোর জন্যই এই বাইপাস সড়কটি অত্যন্ত গুরুত্ব বহন করবে বলে সংশ্লিষ্টরা মনে করেন।

  উদ্বোধনী অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন পাঁচটিকরী জামে মসজিদের ইমাম ও খতিব হাফেজ ও ক্বারী মাওলানা মোহাম্মদহারুন-অর-রশিদ। পরে চেয়ারম্যান স্থানীয় ব্যক্তিদের উদ্দেশ্যে করোনা ভাইরাস সম্পর্কে সচেতন থাকার আহ্বান জানান এবং মাস্ক বিতরণ করেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ