ঢাকা বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক আশেক হাসানের বিদায় সংবর্ধনা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৪-২৮ ১৮:২২:৩৮

রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) এবং সম্প্রতি পদোন্নতিপ্রাপ্ত উপ-সচিব মোহাম্মদ আশেক হাসানকে গত ২৮শে এপ্রিল দুপুরে বদলীজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

  জেলা প্রশাসকের অফিস কক্ষে ঘরোয়া পরিবেশে বিদায় সংবর্ধনায় জেলা প্রশাসক দিলসাদ বেগম তাকে ফুলেল শুভেচ্ছা ও ক্রেস্ট প্রদান করেন। এ সময় জেলা প্রশাসনে কর্মরত ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। ওইদিন বিকালে তিনি নতুন কর্মস্থল ফরিদপুর জোনাল সেটেলমেন্ট অফিসার পদে দায়িত্ব গ্রহণের জন্য রাজবাড়ী থেকে অবমুক্ত হন।

  উপ-সচিব মোহাম্মদ আশেক হাসান জানান, গতকাল ২৯শে এপ্রিল তিনি ভূমি মন্ত্রণালয়ে যোগদান করেছেন। আগামী ২রা মে ভূমি মন্ত্রনালয়ের ভূমি রেকর্ড ও জরিপ অধিদপ্তরের ফরিদপুর জোনের(বৃহত্তর ফরিদপুরের ৫টি জেলার) জোনাল সেটেলমেন্ট অফিসারের দায়িত্বভার গ্রহণ করবেন। রাজবাড়ী জেলায় দায়িত্ব পালনকালে সহযোগিতা করায় তিনি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং সততা ও নিষ্ঠার সাথে নতুন দায়িত্ব পালনে সকলের কাছে দোয়া কামনা করেন।

  উল্লেখ্য, ২০০৮ সালে ২৭তম বিসিএস-এর মাধ্যমে প্রশাসন ক্যাডারের যোগদানকারী কর্মকর্তা মোহাম্মদ আশেক হাসান ২০১৮ সালের ৮ই মে রাজবাড়ীর অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে যোগদানের পর সততা ও সুনামের পর্যায়ক্রমে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব/শিক্ষা ও আইসিটি), স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা(ভারপ্রাপ্ত) পদে অতিরিক্ত দায়িত্ব, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এবং সর্বশেষ অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) এর দায়িত্ব পালন করেন। গত ৭ই মার্চ তিনি উপসচিব পদে পদোন্নতি পান। এরপর তাকে ফরিদপুরের জোনাল সেটেলমেন্ট অফিসার পদে বদলী করা হয়। তাঁর জন্মস্থান গোপালগঞ্জ জেলার মোকছেদপুর উপজেলার পৌর এলাকায়। 

বাংলা নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে জেলা প্রশাসকের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে রাজবাড়ীর জেলা প্রশাসকের বাণী
সর্বশেষ সংবাদ