ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
গোয়ালন্দ থানা পুলিশের অভিযানে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামী গ্রেপ্তার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৬-০৬ ১৪:১০:২৩
গোয়ালন্দ ঘাট থানা পুলিশ মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী নজরুল ইসলামকে গত শনিবার গভীর রাতে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামী নজরুল ইসলাম (৪৫)কে গ্রেপ্তার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

  গ্রেফতারকৃত নজরুল ইসলাম উপজেলার উত্তর দৌলতদিয়া শাহাদৎ মেম্বার পাড়ার মৃত লোকমান আলী সেখের ছেলে। 

  থানা পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার দিবাগত রাতে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীরের নেতৃত্বে নজরুল ইসলামকে উপজেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। তার বিরুদ্ধে ২০১৭ সালের ১০ই মে গোয়ালন্দ ঘাট থানায় ১৯৯০ সালের মাদকদ্রব্য আইনে একটি মামলা(নং-৮) দায়ের হয়। ওই মামলায় রাজবাড়ীর জেলা দায়রা জজ আদালত চলতি বছর মার্চ মাসের মাঝামাঝিতে যাবজ্জীবন কারাদন্ড ও ১০ হাজার টাকার অর্থদন্ড, অনাদায়ে আরো ৩মাসের কারাদন্ডের রায় ঘোষণা করেন। 

  এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, বিজ্ঞ আদালতে রায় ঘোষণার পর থেকে নজরুল ইসলাম পলাতক থাকলে তার বিরুদ্ধে গ্রেপ্তারী পরোয়ানা জারি করে আদালত। পরোয়ানাপত্র হাতে পাওয়ার পর তাকে বিভিন্ন স্থানে খোঁজ করা হয়। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে গত শনিবার রাতে তাকে দৌলতদিয়া ঘাট এলাকা থেকে গ্রেপ্তার করে রবিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ