ঢাকা বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
রাজবাড়ী সদরের আলীপুর থেকে দুই কেজি গাঁজা ও ৫লক্ষ টাকাসহ ২জন গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-০৯ ১৫:২০:৫৮
রাজবাড়ী ডিবি’র একটি দল গত ৮ই জুন রাতে সদর উপজেলার আলাদীপুর মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা ও নগদ ৫ লক্ষ ১০ হাজার ২৫০ টাকাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের আলাদীপুর মধ্যপাড়া এলাকায় অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা ও নগদ ৫ লক্ষ ১০ হাজার ২৫০ টাকাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা(ডিবি)। 

  গত ৮ই জুন রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র একটি দল আলাদীপুর মধ্যপাড়া এলাকার আরজু শেখের বাড়িতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। 

  গ্রেপ্তারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদরের আলাদীপুর মধ্যপাড়া এলাকার আরজু শেখের স্ত্রী পলি আক্তার(২৫) ও ইন্দ্রনারায়নপুর গ্রামের মৃত রহমত প্রামানিকের ছেলে সাগর প্রামানিক(৩২)।

  রাজবাড়ী ডিবি’র ওসি প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আলাদীপুর মধ্যপাড়া এলাকায় আরজু শেখের বসতবাড়িতে অভিযান চালিয়ে ২ কেজি গাঁজা, ৫ লক্ষ ১০ হাজার ২৫০ টাকাসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়। গতকাল ৯ই জুন সকালে উদ্ধারকৃত আলামতসহ আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা করা হয়েছে বলেও তিনি জানান। 

নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ