ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ী ডিবি’র অভিযানে কাজীবাঁধা থেকে গাঁজাসহ ২জন বিক্রেতা গ্রেপ্তার
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৬-১৮ ১৪:৪২:১৩
রাজবাড়ী ডিবির একটি দল গত ১৭ই জুন রাতে সদর উপজেলার কাজীবাঁধা এলাকায় নয়ন স্টোরের সামনে অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ ২জন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার রামকান্তপুর ইউনিয়নের কাজীবাঁধা এলাকায় নয়ন স্টোরের সামনে অভিযান চালিয়ে দেড় কেজি গাঁজাসহ ২জন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা শাখা ডিবি। 

  গত ১৭ই জুন রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। 

  গ্রেফতারকৃতরা হলো ঃ রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বড় চর বেনীনগর গ্রামের বিল্লাল মন্ডলের ছেলে সাব্বির মন্ডল(২১) ও বালিয়াকান্দি উপজেলার ইন্দুরদি গ্রামের মৃত নিরাপদ বিশ্বাসের ছেলে নিতিশ বিশ্বাস(২৮)।

  রাজবাড়ী ডিবি’র ওসি প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি’র এসআই আতাউর রহমান, এসআই মিঠু ফকিরের নেতৃত্বে রাজবাড়ী সদর উপজেলার কাজীবাঁধা এলাকায় নয়ন স্টোরের সামনে অভিযান চালিয়ে সাব্বিরের কাছে থেকে ১ কেজি ও নিতিশ বিশ্বাসে কাছ থেকে ৫০০ গ্রাম গাঁজাসহ তাদের ২জনকে গ্রেপ্তার করা হয়। পরে উদ্ধারকৃত আলামতসহ আসামীদের বিরুদ্ধে রাজবাড়ী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে গতকাল ১৮ই জুন আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত তাদের জেল হাজতে প্রেরণ করেন।

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ