ঢাকা রবিবার, আগস্ট ১, ২০২১
রাজবাড়ীতে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৬-২৪ ০১:৫৯:৫৫
বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা উপলক্ষে গতকাল ২৩শে জুন সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুস্পমাল্য অর্পন করেন নেতৃবৃন্দ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে গতকাল ২৩শে জুন প্রাচীনতম ঐতিহ্যবাহী এবং মুক্তিযুদ্ধে নেতৃত্বদানকারী দল বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

  করোনা ভাইরাস পরিস্থিতির কারণে এ বছর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে গৃহীত কর্মসূচি সীমিত পরিসরে স্বাস্থ্যবিধি মেনে পালন করা হয়।

  গতকাল ২৩শে জুন সকালে রাজবাড়ী জেলা আওয়ামী লীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জাতীয় সঙ্গীতের সাথে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। এরপর আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করেন।

  এ সময় রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী ইরাদত আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়াম্যান ফকীর আব্দুল জব্বার বক্তব্য রাখেন। 

  অনুষ্ঠানে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, ফকুরুজ্জামান মুকুট, যুগ্ম-সাধারণ সম্পাদক এডঃ মোঃ শফিকুল আজম মামুন, এডঃ মোঃ রফিকুল ইসলাম, রাজবাড়ী পৌর আওয়ামী লীগের সভাপতি এডঃ মোঃ উজির আলী শেখ, যুব মহিলা লীগের সভাপতি মীর মাহফুজা খাতুন মলি, জেলা কৃষক লীগের আহবায়ক আবু বককার খান, ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব ও সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ উপস্থিত ছিলেন।

  বক্তারা বলেন, পরাধীন শৃঙ্খল থেকে বাঙ্গালী জাতির মুক্তি এবং ন্যায্য অধিকার আদায়ের লক্ষ্যে ঢাকার রোজ গার্ডেনে ১৯৪৭ সালের ২৩-২৪শে জুন এক সম্মেলনের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগ প্রতিষ্ঠিত হয়। তারপর থেকে বাংলাদেশ আওয়ামী লীগ বাঙ্গালী জাতির ভাগ্য ফেরানোর জন্য প্রতিনিহিত কাজ করে যাচ্ছে। আর সেই বাঙ্গালীর ভাগ্য ফিরেছিলো বঙ্গবন্ধুর নেতৃত্বে। আর দিন বদল হয়েছে তার কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে। তিনি এদেশের উন্নয়নের যা যা করার দরকার সকল কিছুই করে যাচ্ছেন। সামনের দিনেও করে যাবে বলে তারা বলেন। 

রাজবাড়ীতে আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন
আ’লীগ নেতা শেখ সোবহানের মৃত্যুতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের শোক
শ্রদ্ধা আর ভালোবাসায় রাজবাড়ীর প্রবীণ আ’লীগ নেতা ডাঃ শেখ আব্দুস সোবহানের চির বিদায়
সর্বশেষ সংবাদ