ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
১৫দিনে রাজবাড়ী জেলায় ৬জন সাংবাদিক করোনায় আক্রান্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-১০ ১৪:৫৩:১০

দৈনিক ইত্তেফাক পত্রিকার রাজবাড়ী জেলা প্রতিনিধি মোঃ মাহ্ফুজুর রহমান করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে গত ১৫ দিনে জেলায় বিভিন্ন গণমাধ্যমের ৬জন সাংবাদিক করোনায় আক্রান্ত হয়েছেন। 

  জানা গেছে, করোনার উপসর্গ নিয়ে গত ৫ই জুলাই সকালে মোঃ মাহ্ফুজুর রহমান রাজবাড়ী সদর হাসপাতালে আরটিপিসিআরে পরীক্ষার জন্য নমুনা দেন। গত ৯ই জুলাই রাতে ঢাকা থেকে আরটিপিসিআর পরীক্ষার রিপোর্ট রাজবাড়ীতে আসে। এতে দেখা যায় তিনি করোনা পজিটিভ।

  মাহ্ফুজুর রহমান বলেন, গত ৩০শে জুন থেকে তার মাথা ব্যাথা, হালকা জ্বর, কাশি ও গলা ব্যাথা শুরু হয়। করোনা লক্ষণ নিয়ে রাজবাড়ী সদর হাসপাতালে জরুরী ভিত্তিতে র‌্যাপিড অ্যান্টিজেন্টের মাধ্যমে নমুনা পরীক্ষা করা হলে তার করোনা নেগেটিভ আসে। 

  সাংবাদিক মাহফুজুর রহমান আরো বলেন, গত ৫ই জুলাই ডাক্তারের পরামর্শে আরটিপিসিআর’র নমুনা পরীক্ষার জন্য পাঠানো হলে গত ৯ই জুলাই রাতে মেসেজে জানতে পারি করোনা পজিটিভ এসেছে। বর্তমানে আমি হোম আইসোলেশনে চিকিৎসাধীন আছি। 

  দৈনিক মাতৃকণ্ঠ পত্রিকার ও রাজবাড়ী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক মাহফুজুর রহমানের দ্রুত সুস্থতা কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

  উল্লেখ্য, মহামারি করোনার দ্বিতীয় ঢেউ শুরুর পর গত ২৬শে থেকে গত ৯ই জুলাই পর্যন্ত সময়ে রাজবাড়ী জেলায় ৬জন সাংবাদিক করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। 

  এর মধ্যে গত ২৬শে জুন দৈনিক মাতৃকণ্ঠের স্টাফ রিপোর্টার চঞ্চল সরদার, গত ২৯শে জুন ৭১ টিভি ও দৈনিক বণিক বার্তার প্রতিনিধি মোঃ মেহেদী হাসান, গত ২৯শে জুন বার্তা ২৪ এর রাজবাড়ী জেলা প্রতিনিধি মোঃ সোহেল মিয়া, গত ৩০শে জুন বিজয় টিভির জেলা প্রতিনিধি শেখ আলী আল মামুন, গত ৯ই জুলাই দৈনিক ইত্তেফাকের রাজবাড়ী জেলা প্রতিনিধি মোঃ মাহ্ফুজুর রহমান এবং গত ২৯শে জুন আরটিপিসিআরে নমুনা পরীক্ষায় দৈনিক গণসংহতির বালিয়াকান্দি উপজেলা প্রতিনিধি গোলাম মোর্তবা রিজু করোনা পজিটিভ হন। আক্রান্তদের মধ্যে ৭১ টিভি ও দৈনিক বণিক বার্তার প্রতিনিধি মোঃ মেহেদী হাসান এবং গত ২৬শে জুন দৈনিক মাতৃকণ্ঠের স্টাফ রিপোর্টার চঞ্চল সরদার রাজবাড়ী জেলা সদর হাসপাতালের করোনা ইউনিটে ভর্তি হয়ে চিকিৎসা গ্রহণ করেন এবং অপর ৪জন চিকিৎসকের পরামর্শে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ