ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দিতে র‌্যাবের অভিযানে গাঁজাসহ ২মাদক বিক্রেতা গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-১৩ ১৪:৫৬:৫২
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ১২ই জুলাই বিকালে বালিয়াকান্দি উপজেলার দূর্গাপুর গ্রামে অভিযান চালিয়ে ৮৯০ গ্রাম গাঁজাসহ ২জন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার দূর্গাপুর গ্রামে অভিযান চালিয়ে ৮৯০ গ্রাম গাঁজাসহ ২জন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। 
  গত ১২ই জুলাই বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো ঃ বালিয়াকান্দি উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত মতিয়ার রহমানের ছেলে মাসুদ রানা(৩৬) ও আড়কান্দি গ্রামের নাছির উদ্দিনের ছেলে রইচ শেখ(২৫)। 
  র‌্যাব-৮ সিপিবি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আবদুর রহমান বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি বালিয়াকান্দি থানার দূর্গাপুর এলাকায় মাদক বিক্রির জন্য অবস্থান করছে। এ অবস্থায় আমরা সেখানে অভিযান চালিয়ে ৮৯০ গ্রাম গাঁজাসহ ২জন মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করাসহ মাদক ক্রয় বিক্রয়ের কাজে ব্যবহৃত ৩টি সীম কার্ড ও ২টি মোবাইল ফোন জব্দ করি। পরে উদ্ধারকৃত আলামতসহ আসামীদের বিরুদ্ধে বালিয়কান্দি থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয়।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ