ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
করোনা ও আম্পান দুর্যোগে সাধারণ মানুষের পাশে যশোর সেনানিবাস
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-১৩ ১৬:২৬:৫৯
দেশের উপকূলীয় এলাকায় ঘূর্ণিঝড় আম্পানের আঘাতের ফলে সংকটময় পরিস্থিতি মোকাবেলায় শুরু থেকেই কাজ করে যাচ্ছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাস(কোভিড-১৯) মহামারীর মধ্যেই দেশের উপকূলীয় এলাকায় আঘাত হানে ঘূর্ণিঝড় আম্পান। সংকটময় এই পরিস্থিতি মোকাবেলায় শুরু থেকেই কাজ করে যাচ্ছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 
  মহামারী করোনা মোকাবেলায় অদম্য সাহসিকতার পরিচয় দিয়ে করোনা আক্রান্ত ব্যক্তিদের তালিকা প্রস্তুত, দুস্থ/অসহায় ব্যক্তিদেরকে মেডিকেল সহায়তা প্রদান, সামাজিক দূরত্ব নিশ্চিতকরণ এবং সন্দেহজনক ব্যক্তিদের কোয়ারেন্টাইন ব্যবস্থা পর্যালোচনায় বেসামরিক প্রশাসনকে সহায়তা দিয়ে চলেছে তারা। এছাড়াও স্বাস্থ্যবিধি সংক্রান্ত সকল নির্দেশনা বাস্তবায়ন, ঘরবন্দী অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণসহ তাদের নানাবিধ জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রয়েছে।
  করোনার পাশাপাশি আম্পানে ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকার জনস্বাস্থ্য রক্ষায় গুরুত্ব দিয়ে সুপেয় পানি ও স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিতকরণ, পানিবন্দী মানুষদেরকে খাদ্য সহায়তা প্রদানসহ ক্ষতিগ্রস্ত বসতবাড়ী ও বেড়ীবাঁধ পুনঃনির্মাণ কার্যক্রম চলমান রয়েছে।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ