ঢাকা রবিবার, আগস্ট ১, ২০২১
পাংশায় গভীর রাতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারে ৩জন নিহত॥আহত ২জন
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৭-২১ ০২:৩৪:১৫
পাংশায় গত মঙ্গলবার দিবাগত রাতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩জন নিহত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা গতকাল ১৯শে জুলাই দিনগত রাতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় শিশু পুত্র-কন্যাসহ একই পরিবারের ৩জন নিহত এবং নারীসহ অপর ২জন আহত হয়েছে।

  রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের পাংশা সরদার বাসস্ট্যান্ড ও কলেজ মোড় বাসস্ট্যান্ডের মাঝামাঝি সড়কে গত মঙ্গলবার দিনগত রাত ১২টা ৪০মিনিটে সময় অজ্ঞাত গাড়ির সাথে যাত্রীবাহী থ্রি হুইলার মাহেন্দ্র গাড়ির মুখোমুখি সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে। 

  সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন- ইসহাক(৩৫), তার শিশু পুত্র মালেক(৫) ও কন্যা শিখা খাতুন(১৪)। ইসহাকের পিতার নাম নিজাম প্রামানিক। বাড়ি কুষ্টিয়া জেলার কুমারখালী থানার মাহেন্দ্রপুর গ্রামে। 

  আহতরা হলেন- কুষ্টিয়ার খোকসা উপজেলার মহিষবাথান গ্রামের খবির উদ্দিনের ছেলে আশরাফুল শেখ(৪০) ও তার স্ত্রী নাজমা বেগম(৩০)। আহতদের কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে। হতাহতরা সবাই মাহেন্দ্রর যাত্রী। তবে দুর্ঘটনা কবলিত মাহেন্দ্র চালকের অবস্থান সম্পর্কে তথ্য জানাযায় নি। নিহত ইসহাক সাভারের একটি পোশাক কারখানার শ্রমিক ছিলেন। ঈদে তারা বাড়ি ফিরছিলেন।

  জানা যায়, কুষ্টিয়ার দিক থেকে রাজবাড়ীগামী অজ্ঞাত গাড়ি গোয়ালন্দ ঘাট থেকে কুমারখালীগামী যাত্রীবাহী মাহেন্দ্র গাড়ির ধাক্কা দিলে মাহেন্দ্র গাড়িটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই হতাহতের ঘটনা ঘটে।

  খবর পেয়ে পাংশা সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা, পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুদুর রহমান, পাংশা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা লিয়াকত আলীসহ পাংশা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছেন। কর্মকর্তারা হতাহতদের হাসপাতালে প্রেরণ ও স্বজনদেরকে দুর্ঘটনার বিষয়ে অবহিত করেন এবং যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেন। ঘাতক গাড়ি সনাক্তকরণ ও দুর্ঘটনার বিষয়ে পাংশা হাইওয়ে থানায় আইনগত ব্যবস্থাগ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

  সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহা বলেন, খবর পেয়ে তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের হাসপাতালে প্রেরণ ও স্বজনদেরকে দুর্ঘটনার বিষয়ে অবহিত করা এবং সড়কে যানবাহন চলাচল স্বাভাবিক রাখতে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়।

  উল্লেখ্য, এ ঘটনার ৫দিন আগে গত ১৫ই জুলাই রাতে পাংশা-মৃগী সড়কের বাজেয়াপ্ত মালঞ্চি বড় ব্রিজের নিকট দুর্ঘটনায় লিটন চৌধুরী(৩৫) নামের এক মোটর সাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়।

দৌলতদিয়ায় নগদ টাকাসহ ৬ জুয়ারী আটক॥পলাতক-২
দৌলতদিয়ায় ঘাটে পদ্মা নদীতে বিলীন হচ্ছে বসত ভিটা॥ভাঙনে কাঁদছে মানুষ
পাংশার পাট্টায় করোনা উপসর্গে মুক্তিযোদ্ধা আহম্মদ আলীর মৃত্যু
সর্বশেষ সংবাদ