ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
মুজিবর্ষ উপলক্ষে রাজবাড়ীতে ২০টি দরিদ্র পরিবারে জীবিকা নির্বাহে জন্য ভ্যান ও রিক্সা দিলেন ডিসি
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৭-২০ ১৬:৪১:৫৬
মুজিবর্ষ উপলক্ষে রাজবাড়ীতে ২০টি হতদরিদ্র পরিবারের জীবিকা নির্বাহের জন্য জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ২০শে জুলাই ১৬টি ভ্যান গাড়ি ও ৪টি রিক্সা বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

মুজিবর্ষ উপলক্ষে রাজবাড়ী জেলার ২০টি হতদরিদ্র পরিবারের জীবিকা নির্বাহের জন্য ১৬টি ভ্যান গাড়ি ও ৪টি রিক্সা বিতরণ করেছে জেলা প্রশাসক দিলসাদ বেগম। 

গতকাল ২০শে জুলাই বেলা ১১টায় রাজবাড়ী অফিসার্স ক্লাব চত্বরে জেলা প্রশাসনের উদ্যোগে ও ইসলামিক ফাউন্ডেশনের সহযোগিতায় অসহায় মানুষগুলোর মাঝে এই উপকরণ বিতরণ করা হয়।

  এ উপলক্ষে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে ইসলামিক ফাউন্ডেশনের জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ সাহাবুদ্দিন, সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সাইফুল হুদাসহ জেলা প্রশাসনের সহকারী কমিশনারগণ উপস্থিত ছিলেন।

  অনুষ্ঠানে জেলা প্রশাসক দিলসাদ বেগম বলেন, মুজিবর্ষ উপলক্ষে যারা কর্মহীন রয়েছে আমরা তাদের কাজের সুযোগ করে দেওয়ার জন্য ধাপে ধাপে তাদের মাঝে উপকরণ বিতরণ করে যাচ্ছি। বঙ্গবন্ধু চেয়েছিলেন ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত একটা সোনার বাংলাদেশ হবে। তারই ধারাবাহিকতায় আমাদের মাননীয় প্রধানমন্ত্রী একদিকে যেমন গৃহহীনদের ঘর দিয়েছেন। তেমনি যারা বেকার রয়েছে তাদেরকে ও বিভিন্ন ভাবে কাজের সুযোগ করে দিচ্ছে। প্রধানমন্ত্রীর নির্দেশনায় আমরাও রাজবাড়ীতে কর্মহীন মানুষের কাজের সুযোগ করে দিচ্ছি।   

  উল্লেখ্য, রাজবাড়ী জেলা প্রশাসনের উদ্যোগে জেলা প্রশাসকের স্বেচ্ছাধীন তহবিল থেকে গত ২৯শে মে ২৫টি পরিবারের মাঝে ১১টি ভ্যান গাড়ি, ১০টি সেলাই মেশিন ও ৪টি রিক্সা বিতরণ করা হয়। এরআগেও ১২জনের মধ্যে রিক্সা বিতরণ করা হয়। ভবিষ্যতেও দরিদ্রদের জীবিকা নির্বাহের উপকরণ বিতরণ করা হবে বলে জেলা প্রশাসক জানান।

রাজবাড়ীতে রেলওয়ে ঈদগাহ মাঠে সকাল ৮টায় ঈদের প্রধান জামাত
আসন্ন ঈদযাত্রায় দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে চলবে ১৫টি ফেরী-২০টি লঞ্চ
শাশুড়ীকে জবাই করে হত্যা‍: পুত্রবধূসহ পরকীয়া প্রেমিকের যাবজ্জীবন
সর্বশেষ সংবাদ