ঢাকা শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
ফরিদপুরে ১২২৫টি পরিবারের মাঝে কোরবানীর গোস্ত বিতরণ
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২১-০৭-২২ ১৬:৩৯:৫৮
ইসলামিক রিলিফ বাংলাদেশের সহযোগিতায় ফরিদপুরের বেসরকারী উন্নয়ন সংস্থা বেনিফিসিয়ারিজ ফেন্ডশিপ ফোরাম-বিএফএফ’র উদ্যোগে গতকাল ২২শে জুলাই ৩৫টি গরু কোরবানী করে গোস্ত বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

ইসলামিক রিলিফ বাংলাদেশের সহযোগিতায় ফরিদপুরের বেসরকারী উন্নয়ন সংস্থা বেনিফিসিয়ারিজ ফেন্ডশিপ ফোরাম-বিএফএফ’র উদ্যোগে মহামারী কোরনায় কর্মহীন হয়ে পড়া নিম্ন আয়ের মানুষ, পদ্মায় ভাঙ্গন কবলিত পরিবার ও প্রতিবন্ধীদের মাঝে ৩৫টি গরু কোরবানী করে গোস্ত বিতরণ করা হয়েছে। 

  গতকাল ২২শে জুলাই সকাল ১১টায় নর্থচ্যানেল ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে গোস্ত বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এ্যডভোকেট শামসুল হক ভোলা মাস্টার। 

  এ সময় এফডিএ’র নির্বাহী পরিচালক মোঃ আজহারুল ইসলাম, বিএফএফ’র নির্বাহী পরিচালক আনম ফজলুল হাদি সাব্বির, ইসলামিক রিলিফ প্রতিনিধি মীর শাফায়েত হোসেন, পিডাব্লিও’র নির্বাহী পরিচালক মোঃ হাফিজুর রহমান স্থানীয় ইউপি চেয়ারম্যান ও মেম্বারসহ গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। 

  ফরিদপুর সদর উপজেলার নর্থ চ্যানেল, ডিক্রির চর ও চর মাধবদিয়া ইউনিয়নের ১২শত ২৫ পরিবারের প্রত্যেককে ২ কেজি করে কোরবানীর গরু গোস্ত বিতরণ করা হয়।

নিত্যপণ্যের দাম সহনশীল রাখতে কাজ করতে হবে  ---বিভাগীয় কমিশনার মোঃ শওকত আলী
তিন প্রজন্মের শিল্পীর রং তুলিতে সাম্রাজ্যবাদ বিরোধী প্রতিবাদ
‘সব অপশক্তি মোকাবিলায় আন্দোলন গড়ে তুলতে হবে’
সর্বশেষ সংবাদ