ঢাকা শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
ফরিদপুরে অপহরণ করে মুক্তিপণ চাওয়ার অভিযোগে ৪জন গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-২৩ ১৪:৫৭:২৭

ফরিদপুর জেলার কোতয়ালী থানার লক্ষীপুর গ্রামে অভিযান চালিয়ে অপহরণ করে মুক্তিপণ দাবীর অভিযোগে ৪জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। 

  গতকাল ২৩ শে জুলাই সকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

 গ্রেপ্তারকৃতরা হলো ঃ ফরিদপুর জেলার কোতয়ালী থানার কানাইপুর গ্রামের সুলতান শেখের ছেলে রাজীব শেখ(২০), মোঃ মন্ডল খানের ছেলে সাগর খান(২২), নড়াইল জেলার লোহাগাড়া থানার লাহুরিয়া গ্রামের সোহরাব মোল্লার ছেলে নাঈদ মোল্লা(২০) ও কুমিল্লা জেলার লাকসাম থানার আজগর গ্রামের আজিজুর রহমানের ছেলে সাইফুল ইসলাম(২৭)। 

  অপহরণ হওয়া ৩জন হলো ঃ ফরিদপুর জেলার বোয়ালমারী থানার মহিশালা গ্রামের আবু বক্কারের ছেলে শিমুল শেখ (২১), শফিউদ্দিনের ছেলে মিলন শেখ(২০) , মৃত রফিকুল ইসলামে মেয়ে মারুফা খাতুন(১৮)।

  র‌্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক মেজর মোহাম্মদ আবদুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ফরিদপুরের কোতয়ালী থানার লক্ষীপুর গ্রামে অভিযান চালিয়ে অপহরণ করে মুক্তিপণ দাবীর অভিযোগে ৪জনকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্যমতে ফরিদপুর ফাইবার জুট মিলে কর্মচারীদের বাসস্থান  থেকে অপরহরণ হওয়া ৩জনকে উদ্ধার করা হয়েছে। পরে আসামীদের বিরুদ্ধে বোয়ালমারী থানার সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করা হয়। 

  অভিযোগের সূত্রে জানা যায় , গত ২২শে জুলাই আবু বক্কার শেখ ও শফিজ উদ্দিন শেখ ফরিদপুর র‌্যাব ক্যাম্পে অভিযোগ করেন যে, আমার ছেলে মোঃ শিমুল শেখ(২১) এবং তার বন্ধু মোঃ মিলন শেখ(২০)। গত ২১শে জুলাই সাড়ে ৯টার দিকে চা খাওয়ার জন্য বাড়ী থেকে বের হয়ে মহিশালা বাসস্ট্যান্ডে যায়। কিন্তু তারা আর বাড়ীতে ফিরে আসেনি। আমরা অনেক খোঁজাখুজির পর তাদের কোন সন্ধান পায় নাই। পরবর্তীতে ২২শে জুলাই সকালে আমার ছেলের বন্ধু মিলনের ব্যবহৃত মোবাইল দ্বারা অজ্ঞাতনামা একজন ব্যক্তি ফোন করে ৫০ হাজার টাকা দাবি করে এবং মেরে ফেলার হুমকি দিয়ে ফোন কেটে দেন।

‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
নরসিংদীতে ২ মোটরসাইকেল আরোহী নিহত
সর্বশেষ সংবাদ