ঢাকা শনিবার, এপ্রিল ২০, ২০২৪
ফরিদপুরে করোনায় আক্রান্ত সাংবাদিক ঝান্ডার ইন্তেকাল
  • ফরিদপুর প্রতিনিধি
  • ২০২১-০৭-২৩ ১৫:০০:১৭

করোনায় আক্রান্ত হয়ে সাপ্তাহিক ফরিদপুর বাণী পত্রিকার সম্পাদক ও দৈনিক অর্থনীতি পত্রিকার সাবেক জেলা প্রতিনিধি এবং ফরিদপুর প্রেসক্লাবের সদস্য মুশফিকুর রহমান ঝান্ডা(৬৭) গতকাল ২৩শে জুলাই সকাল ৬টার দিকে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারী হাসপাতালে ইন্তেকাল করেন(ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। 

  মৃত্যুকালে তিনি স্ত্রী, এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। গতকাল শুক্রবার রাতে বাদ এশা ফরিদপুর চকবাজার জামে মসজিদে জানাযা শেষে স্থানীয় আলীপুর পৌর কবরাস্থনে তাকে দাফন করা হয়। এরআগে ফরিদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে তার প্রতি শেষ শ্রদ্ধা জানানো হয়। 

  সাংবাদিক মুশফিকুর রহমান ঝান্ডার মৃত্যুতে ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ কবিরুল ইসলাম সিদ্দিকী, সাধারণ সম্পাদক মশিউর রহমান খোকন, বাংলাদেশ অন লাইন এডিটরস্ কাউন্সিলের নির্বাহী সভাপতি ওয়াহিদ মিল্টন, দৈনিক ফতেহাবাদ সম্পাদক প্রফেসর এবিএম সাত্তার, ফরিদপুর মুসলিম মিশনের সম্পাদক অধ্যাপক এম এ সামাদ, ফরিদপুর পৌরসভার সাবেক মেয়র শেখ মাহতাব আলী মেথু, বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এ্যাসোসিয়েশন ফরিদপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুব হোসেন পিয়াল গভীর শোক প্রকাশ করেছেন। 

  আশির দশকের সূচনা লগ্নে মুসফিকুর রহমান ঝান্ডা সাংবাদিকতা শুরু করেন। ফরিদপুর থেকে প্রকাশিত অধূনা লুপ্ত সাপ্তাহিক জাগরণ পত্রিকার মাধ্যমে তাঁর সাংবাদিকতার হাতে খড়ি হয়। তিনি ওই পত্রিকার শহর প্রতিনিধি হিসেবে কাজ করতেন। তিনি ঢাকা থেকে প্রকাশিত দৈনিক শক্তি পত্রিকার জেলা প্রতিনিধি হিসেবেও কাজ করেছেন। তিনি জাতীয় সাংবাদিক সংস্থা ফরিদপুর জেলা শাখার সভাপতির দায়িত্বও পালন করেছেন। ফরিদপুর সাংবাদিক পরিষদ নামে অধূনালুপ্ত সাংবাদিকদের একটি ফোরামের সহ-সভাপতি ছিলেন মুশফিকুর রহমান ঝান্ডা।

‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
নরসিংদীতে ২ মোটরসাইকেল আরোহী নিহত
সর্বশেষ সংবাদ