ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে মদ্যপ অবস্থায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নয়ন মন্ডল গ্রেপ্তার॥দল থেকে বহিষ্কার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-০৪ ১৪:৩১:৫০
গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গত মঙ্গলবার দিনগত মধ্যরাতে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক নয়ন মন্ডলকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

মধ্যরাতে মদ খেয়ে মাতলামির দায়ে পুলিশের হাতে গ্রেফতার হয়েছে গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নয়ন মন্ডল(৩৫)।

  গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া যৌনপল্লী সংলগ্ন রেলওয়ে রেলস্টেশন এলাকা হতে গত মঙ্গলবার দিনগত রাত সোয়া ১২টার দিকে থানা পুলিশ তাকে গ্রেফতার। সে শামসু মাষ্টার পাড়ার মৃত শামসু মাষ্টারের ছেলে।

  এ ঘটনার প্রেক্ষিতে নয়ন মন্ডলকে তার দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। 

  গতকাল ৪ঠা আগস্ট বিকেল ৪টায় প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেন গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা ও সাধারণ সম্পাদক মোঃ হিরু মৃধা। 

  থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নয়ন মন্ডল গত মঙ্গলবার দিনগত মধ্যরাতে যৌনপল্লীর একটি মদের দোকান হতে মদ খেয়ে বাড়ি ফিরছিল। রাত সোয়া ১২টার দিকে স্টেশন এলাকায় আসার পর সে স্থানীয়দের সাথে মাতলামি করতে থাকে। বিষয়টি থানা পুলিশকে জানানো হলে টহল পুলিশের দায়িত্বে থাকা এসআই দেওয়ান শামীম সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে মদ্যপ নয়নকে গ্রেফতার করে পরীক্ষার জন্য গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা করে নয়নকে মদ্যপ বলে সনদপত্র দেয়। 

  এ বিষয়ে গোয়ালন্দ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আল মাহমুদ মিশা ও সাধারণ সম্পাদক হিরু মৃধা বলেন, সংগঠন বিরোধী ও অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকার দায়ে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের ৩নং সাংগঠনিক সম্পাদক নয়ন মন্ডলকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। এভাবে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কাজ করলে কাউকেই ছাড় দেয়া হবে না।

  এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার অপারেশন অফিসার এসআই জাকির হোসেন বলেন, নয়নের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ২০১৮ এর ৩৬(৫) ধারায় মামলা দায়ের করা হয়েছে। গতকাল বুধবার সকালে নয়ন মন্ডলকে আদালতের মাধ্যমে রাজবাড়ীর কারাগারে পাঠানো হয়েছে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ