ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
র‌্যাবের অভিযানে দৌলতদিয়ায় বিপুল পরিমান ইয়াবাসহ ২জন গ্রেফতার॥পাজেরো জীপ জব্দ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-১১ ১৪:২২:১৩
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ১১ই আগস্ট দৌলতদিয়া বাইপাস এলাকা থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার ও মাদক বহনের কাজে ব্যবহৃত একটি পাজেরো জীপ গাড়ী জব্দ করেছে -মাতৃকণ্ঠ।

র‌্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর ক্যাম্পের একটি দল গতকাল ১১ই আগস্ট রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া বাইপাস এলাকা থেকে বিপুল পরিমান ইয়াবা ট্যাবলেটসহ ২জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। এ সময় বহনের কাজে ব্যবহৃত একটি পাজেরো জীপ গাড়ী জব্দ করা হয়।

  গ্রেপ্তারকৃতরা হলো ঃ যশোর জেলার বেনাপোল উপজেলার সাদিপুর গ্রামের মোঃ আকরাম আলীর ছেলে সোহাগ হোসেন(৩০) ও কোতয়ালী থানার পিয়ারী মহন রোড এলাকার মৃত এমএস আলম খানের ছেলে শাহারিয়ার আলম খান(৪৪)।

  র‌্যাব-৮ সিপিসি-২ ফরিদপুর ক্যাম্প সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, র‌্যাব-৮ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারে কতিপয় মাদক ব্যবসায়ী মাগুরা-টু-ঢাকা মহাসড়ক ব্যবহার করে যানবাহন যোগে বিপুল পরিমান মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেটের চালান পরিবহন করেছে। এ বিষয়ে ফরিদপুর ক্যাম্প এবং র‌্যাব সদর দপ্তরের গোয়েন্দা বিভাগ যৌথভাবে অনুসন্ধান করে ঘটনার সত্যতা পায়। এ প্রেক্ষিতে গতকাল ১১ই আগস্ট জানতে পারে, কতিপয় মাদক ব্যবসায়ী মাগুরা-টু ঢাকা মহাসড়ক ব্যবহার করে যানবাহন যোগে বিপুল পরিমান মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেটের একটি চালান নিয়ে মাগুরা হতে ঢাকার উদ্দেশ্যে রওনা করেছে। উক্ত সংবাদ অবহিত হওয়ার পর ফরিদপুর ক্যাম্পের একটি বিশেষ আভিযানিক দল রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানাধীন দৌলতদিয়া বাইপাস সড়ক এলাকায় চেকপোস্ট স্থাপন করে অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী সোহাগ হোসেন ও শাহারিয়ার আলম খানকে আটক করে। এ সময় তাদের নিকট হতে ১০ হাজার ৯শত পিস ইয়াবা ট্যাবলেট ও মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় কাজে ব্যবহৃত ৬টি সিম কার্ডসহ ৪টি মোবাইল ফোন, মাদক বিক্রিত ৯হাজার ৩০০ শত টাকা এবং মাদক পরিবহন কাজে ব্যবহৃত ১টি পাজেরো জীপ জব্দ করা হয়। 

  পরবর্তীতে ধৃতদের স্বীকারোক্তি থেকে জানা যায়, তারা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা পরস্পর যোগসাজশে বিভিন্ন সময়ে মাদক দ্রব্য ইয়াবা ট্যাবলেট পরিবহনের জন্য মাগুরা-টু ঢাকা মহাসড়ক ব্যবহার করে আসছে।

  উদ্ধারকৃত মাদকদ্রব্য ও অন্যান্য আলামতসহ গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছে।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ