ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
প্রথম আলো গোয়ালন্দ বন্ধুসভার দুই সপ্তাহ ব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচি শুরু
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-১৬ ১৫:৫৭:২০
“যা কিছু ভালো, তার সাথে প্রথম আলো” এই শ্লোগানকে সামনে রেখে প্রথম আলো গোয়ালন্দ বন্ধুসভা দুই সপ্তাহ ব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচি গত ১৫ই আগস্ট শুরু হয়েছে -মাতৃকণ্ঠ।

“যা কিছু ভালো, তার সাথে প্রথম আলো” এই শ্লোগানকে সামনে রেখে প্রথম আলো রাজবাড়ী জেলার গোয়ালন্দ বন্ধুসভা দুই সপ্তাহ ব্যাপী বৃক্ষ রোপন কর্মসূচি শুরু করেছে। 
  গত ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসে এ কর্মসূচির সূচনা অনুষ্ঠিত হয়। সকালে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন শেষে সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজ চত্বরে একটি ফলজ গাছ রোপনের মধ্য দিয়ে কর্মসূচি শুরু হয়। এরপর গোয়ালন্দ আলজামিয়া নিজামিয়া আরাবিয়া কওমী মাদ্রাসা সহ কয়েকটি ধর্মীয় প্রতিষ্ঠানে ফলজ এবং ওষুধি গাছ রোপন করা হয়। এরপর থেকে দুই সপ্তাহ জুড়েই গোয়ালন্দ উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, ধর্মীয় প্রতিষ্ঠানসহ উপসনালয়ে নানা প্রজাতির ফলজ ও ওষুধি গাছ রোপন করা হবে। 
  বৃক্ষরোপন কর্মসূচিতে গাছ রোপনকালে উপস্থিত ছিলেন সরকারি গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ও বন্ধুসভার উপদেষ্টা মোঃ আব্দুল হালিম তালুকদার, আলজামিয়া নিজামিয়া আরাবিয়া কওমী মাদ্রাসার পিন্সিপাল মাওলানা আমিনুল ইসলাম, বন্ধুসভার সাবেক উপদেষ্টা ও সরকারি কামরুল ইসলাম কলেজের রাষ্ট বিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক আব্দুল আউয়াল, হিসাব বিজ্ঞান বিভাগের প্রভাষক নাসরীন আক্তার, বন্ধুসভার সভাপতি ও প্রভাষক রমেশ কুমার আগরওয়ালা, সাবেক সভাপতি মুহাম্মদ বাবর আলী, সাবেক সভাপতি শেখর আহম্মেদ বাবু, কার্যকরী কমিটির সদস্য মইনুল হক মৃধা, ফিরোজ আহম্মেদ, সজিব শাহরিয়ার ও প্রথম আলো প্রতিনিধি ও বন্ধুসভার উপদেষ্টা এম রাশেদুল হক প্রমূখ। আগামী ৩১শে আগস্ট পর্যন্ত চলবে এ কর্মসূচি। এতে প্রাথমিকভাবে অন্তত ৫শতাধিক ফলজ ও ওষুধি গাছ রোপনের লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছে বন্ধুসভা। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ