ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দের দেবগ্রামে কচুরি পানার নিচে লুকিয়েও রক্ষা পেল না মাদক কারবারী
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৯-০২ ১৪:৪৩:৩৬

রাজবাড়ী জেলার গোয়ালন্দ ঘাট থানা পুলিশ শ্বাসরুদ্ধকর এক অভিযানে কচুরিপানার ডোবা থেকে এক মাদক কারবারীকে আটক করেছে।
  গতকাল বৃহস্পতিবার সকাল ৭টা থেকে ৯টা পর্যন্ত টানা দুই ঘন্টা জাতীয় ঢাকা-খুলনা মহাসড়কের পাশে দেবগ্রাম ইউনিয়নগামী ডাইভেশন সড়কের পাশের ডোবা হতে ওই মাদক কারবারীকে আটক করা হয়। 
  গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীরের নেতৃত্বে থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা এ অভিযান চালায়। 
  গ্রেফতারকৃত মাদক কারবারীর নাম মোঃ কলম শেখ(৪০)। সে ফরিদপুর কোতয়ালী থানাধীন আজিদ মাতুব্বার পাড়া গ্রামের মৃতঃ মালেক শেখের ছেলে।
  পুলিশ জানায়, গতকাল বৃহস্পতিবার সকাল ৬টা থেকে থানা পুলিশের একটি দল মহাসড়কের গোয়ালন্দ ডাইভেশন  এলাকায় চেকপোষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাশি করছিল।
  এ সময় কলম শেখ একটি ব্যাটারী চালিত অটো রিকশাযোগে দৌলতদিয়া ঘাটের দিকে যাচ্ছিল। অটো রিকশাটি পুলিশ চেক পোষ্টের কাছাকাছি আসলে পুলিশ অটো রিকশাটির গতিরোধ করে। এ সময় অটো রিকশা হতে কলম লাফ দিয়ে নেমে দৌড়ে পালানোর চেষ্টা করে। পুলিশ তার পিছু নিলে সে পাশে থাকা ঘন কচুরিপানা ভর্তি ডোবায় লাফ দেয়। তারপর হতে ঘন কচুরিপানার মধ্যে লুকিয়ে থাকে।কোনভাবেই তার অবস্থান নির্ণয় করতে পারছিল না পুলিশ। এ সময় ধারণা করা হচ্ছিল কলম হয়তো কচুরিপানার নিচে শ্বাসরোধ হয়ে মারা গেছে। 
  এমতাবস্থায় ওসি ফায়ার সার্ভিসে খবর দিলে তাদের একটি দল সেখানে আসে। পরে একটি নৌকা নিয়ে তারা টানা ২ঘন্টার চেষ্টায়  কচুরিপানার ডোবা থেকে তাকে জীবিত অবস্থায়  উদ্বার করে দ্রুত গোয়ালন্দ উপজেলা স্বাস্থ্য  কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে পুলিশি হেফাজতে তাকে চিকিৎসা দেয়া হচ্ছে।
  এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ্ আল তায়াবীর জানান, পুলিশের ধাওয়া খেয়ে কলম কচুরিপানার ডোবায় ঝাপ দেয়।এরপর ডুব দিয়ে অনেকটা দূরে চলে যায়।এরপর ঘন কচুরিপানার মধ্যে কোনমতে সে নাক জাগিয়ে শ্বাস নিয়ে বেঁচে ছিল। এ সময় আমরা তাকে উদ্ধার করে আটক করি। বর্তমানে তাকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা সেবা দেয়া হচ্ছে। সে একজন মাদক ব্যবসায়ী বলে স্বীকার করেছে। অভিযানকালে তার কাছ থেকে কিছু গাঁজা পাওয়া গেছে। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে ।

 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ